শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হাসুয়ার কোপে কৃষক নিহত

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হাসুয়ার কোপে কৃষক নিহত

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হাসুয়ার কোপে কৃষক নিহত
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হাসুয়ার কোপে কৃষক নিহত

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে একটি ড্রেন নিয়ে কথা কাটাকাটির জের ধরে আবদুর রহমান নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। নিহত আবদুর রহমান (৫০) সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়ার মৃত আলতাফ হোসেনের ছেলে।

নিহতের শশুর মিন্টু আলী জানান, বাড়ীর সামনের রাস্তার উপর ড্রেন নিয়ে বেশ কিছুদিন ধরে প্রতিবেশী আমিনুল, বেলাল ও রুবেলের সঙ্গে বিরোধ চলে আসছিল।

এনিয়ে শুক্রবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে দু’পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা দেশীও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালালে গুরুত্বর আহত হন আবদুর রহমান। আহত অবস্থায় স্বজনরা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : বাইডেনের আমন্ত্রণপত্র নিয়ে ঢাকায় আসছেন জন কেরি

এ বিষয়ে জানতে চাইলে সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ৬ জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply