শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে এক সপ্তাহে কোভিড১৯ আক্রান্ত ও উপসর্গে ২৪ জনের মৃত্যু

রাজশাহীতে এক সপ্তাহে কোভিড১৯ আক্রান্ত ও উপসর্গে ২৪ জনের মৃত্যু

রাজশাহীতে এক সপ্তাহে কোভিড১৯ আক্রান্ত ও উপসর্গে ২৪ জনের মৃত্যু
Rajshai city, Bangladesh

নিজস্ব প্রতিবেদক : গত এক সপ্তাহে কোভিড১৯ আক্রান্ত ও উপসর্গে রামেক হাসপাতালে মোট ২৪ জনের মৃত্যু হয়েছে।

রামেক হাসপাতালের সূত্র মতে ৩ এপ্রিল থেকে রোববার ১১ এপ্রিল পর্যন্ত এই ২৪ জনের মৃত্যু হয়। উপসর্গ নিয়ে যাদের মৃত্যু হয়েছে তাদের করোনা পরীক্ষার হয়। তবে এই ২৪ জনের কতজন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করেননি রামেক কতৃপক্ষ।

সূত্রমতে, ৩ এপ্রিল করোনায় মারা যায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক শামীমা ফেরদৌস শিমুল (৪৭)। গত ৬ এপ্রিল তিন জনের মৃত্যু হয়। এর মধ্যে দুইজন আইসিইউতে এবং একজন করোনা ওয়ার্ডে মারা যায়। ৭ এপ্রিল ব্যাংক কর্মকর্তাসহ আরও দুইজনের মৃত্যু হয়। হাসপাতালের আইসিইউতে তারা মারা যান। মৃত ব্যাংক কর্মকর্তার নাম মাহাবুল ইসলাম (৪৫)। ৮ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। বুধবার রাতের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, আবুল হোসেন (৫০), মিলন (৬৬), আব্দুল কুদ্দুস (৭৩), আব্দুল মালেক (৬৮), শরিফুল ইসলাম (৭২)। ৯ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়। ওইদিন রাতের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়। ১০ এপ্রিল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়। ওইদিন দুপুর ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ড ও আইসিইউতে তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন, নাটোরের নলডাঙ্গা এলাকার হাবিবুরের মেয়ে মনোয়ারা (৫০), গোদাগাড়ীর খেতুর গ্রামের কবিরাজের মেয়ে শ্যামলী (৩০), চাঁপাইনবাবগঞ্জের রুহুল আমিন (৬০)। রোববার (১১ এপ্রিল) তিনজনের মৃত্যু হয়। এর মধ্যে করোনা আক্রান্ত দুজন রয়েছেন। রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আব্দুর রাজ্জাক (৬৫) ও অন্যজন সুবোধ কুমার তালুকদার (৪৫)। সুবোধের বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগরানবাজারে। এছাড়াও উপসর্গ নিয়ে আরো এক জনের মৃত্যু হয়েছে।

অন্যদিকে রোববার বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের এক প্রতিবেদনে জানানো হয়েছে বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৪২৩ জনের মৃত্যু হয়েছে করোনায়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply