শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে গাঁজার গাছসহ শ্বশুর-জামাই আটক, পলাতক মেয়ে “ছবি“

রাজশাহী নগরীতে গাঁজার গাছসহ শ্বশুর-জামাই আটক, পলাতক মেয়ে “ছবি“

রাজশাহী নগরীতে গাঁজার গাছসহ শ্বশুর-জামাই আটক, পলাতক মেয়ে “ছবি“
রাজশাহী নগরীতে গাঁজার গাছসহ শ্বশুর-জামাই আটক, পলাতক মেয়ে “ছবি“

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে গাঁজার গাছসহ শ্বশুর-জামাইকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে নগরীর ছোট বনগ্রম এলাকার মিজানের বাড়িতে অভিযান চালিয়ে গাঁজার গাছসহ তাদের গ্রেফতার করা হয়।

নগরীর চন্দ্রিমা থানার এসআই ফাৃরুক ও এসআই মামুনের নেতৃত্বে এ অভিযান চালিত হয়।
আটকৃতরা হলেন- মিজান (৪৫) ও তার জামাই আমজাদ মন্ডল (৩০)।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, মিজানের বাড়িতে দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করা হয়। এছাড়া মিজানের মেয়ে ছবি ওরফে ইভা প্রত্যক্ষভাবে এ ব্যবসায় জড়িত।

এরআগে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ছবিকে নগরীর ম্যাচ ফ্যাক্টরির মোড় থেকে আটক করেছিল ডিবি পুলিশ। এ মামলায় তিন মাস তিনি রাজশাহী কেন্দ্রীয় কারাগারে ছিলেন। পরে জামিনে ছাড়া পেয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র জানায়, মাদক ব্যবসার পাশাপাশি অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত ছবি। শুধু তাই নয়, সে রাজশাহী শহরে একটি কল গার্ল চক্রের অন্যতম সদস্যও। এই চক্রটি স্থানীয়ভাবে র‌্যাকেট গ্যাং হিসেবেও পরিচিত।

নগরীর বিভিন্ন থানায় মাদক, যৌনকর্মী ও ব্লাকমেইলের একাধিক মামলার রয়েছে ছবির বিরুদ্ধে। এছাড়া নওহাটার একজন ওয়ার্ড সদস্যকে ব্ল্যাকমেইল করে নগদ ৬৩ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগও রয়েছে এ চক্রের বিরুদ্ধে। পরে অবশ্য চন্দ্রিমা থানাধীন ১২ রাস্তার মোড় এলাকার গাঁজা ব্যবসায়ী কমেলার বাড়িতে এ নিয়ে সমঝোতা হয়।

সর্বশেষ গত বৃহস্পতিবার রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ে গার্ড গ্রেড-২ পদে কর্মরত এক ব্যক্তিকে ব্ল্যাকমেইল করে সাড়ে তিন লাখ টাকা হাতিয়ে নেয় এ চক্রের সদস্যরা।

সচেতন মহল বলছেন, এই চক্রের বিরুদ্ধে পুলিশ প্রশাসনকে আরো কঠোর হতে হবে। তাদেরকে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় সমাজের ভালো মানুষগুলো এদের খপ্পরে পড়ে নিগৃহীত ও ক্ষতিগ্রস্থ হওয়ার আশংকা রয়েছে।

এ বিষয়ে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুম মনির বলেন, গাঁজার গাছসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply