শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রেমিকার অর্ধগলিত লাশ উদ্ধার, প্রেমিক গ্রেপ্তার

প্রেমিকার অর্ধগলিত লাশ উদ্ধার, প্রেমিক গ্রেপ্তার

প্রেমিকার অর্ধগলিত লাশ উদ্ধার, প্রেমিক গ্রেপ্তার
প্রেমিকার অর্ধগলিত লাশ উদ্ধার, প্রেমিক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিখোঁজের ৩ মাস ২২ দিন পর সালমা সুলতানা (২৭) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মোতালেব কাজি (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

রবিবার (১৮ এপ্রিল) বিকাল ৪ টার দিকে ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী গ্রামের একটি পরিত্যক্ত টয়লেট থেকে ওই তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত সালমা সুলতানা উপজেলার ভবানীপুর ইউনিয়নের কচুঁয়ারপাড় এলাকার নবীতুল্লাহর মেয়ে। গ্রেপ্তারকৃত মোতালেব কাজি একই গ্রামের হাবেজ আলী কাজীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি মো. শাহ কামাল আকন্দ জানান, গ্রেপ্তারকৃত মোতালেব কাজি পুলিশের হেফাজতে আছে। সোমবার (১৯ এপ্রিল) তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে শনিবার (১৭ এপ্রিল) মোতালেব কাজিকে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অর্ধগলিত অবস্থায় সালমা সুলতানার লাশ উদ্ধার করা হয়।

ওসি শাহ কামাল বলেন, গত ২৫ জানুয়ারি সালমা সুলতানা নিখোঁজ হয়। এ ঘটনায় সালমা সুলতানার ভাই ১ ফেব্রুয়ারি ফুলবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর জেলা গোয়েন্দা পুলিশ নিহতের মোবাইল নম্বর ট্র্যাকিং করে খোঁজখবর নেওয়ার চেষ্টা করেন। তবে মোতালেব কাজি ভুয়া এনআইডি দিয়ে সিম রেজিষ্ট্রেশন করার কারণে শনাক্ত করতে সময় লাগছিল। সম্প্রতি মোতালেব কাজি তার নিজের নামে রেজিষ্ট্রেশন করা সিম মোবাইলে ব্যবহার করা শুরু করেন। সেই সূত্র ধরেই মোতালেব কাজীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। গ্রেপ্তারের পর মোতালেব কাজিকে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, সালমা সুলতানা বিএ পাশ করে চাকরির জন্য চেষ্টা করছিল। সেই সুবাধে মোতালেব কাজির সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরেই মোতালেব কাজির সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সালমা সুলতানার। প্রেমের সম্পর্কের জেরেই গত ২৫ জানুযারি সালমাকে বিয়ে করবে বলে নগরীতে নিয়ে আসে মোতালেব কাজী। সেখানে একটি হোটেলে খাওয়া-দাওয়া শেষে সালমা বিয়ে করার জন্য চাপ দেয়। পরে মোতালেব কাজি কৌশলে তাকে ঢাকা যাওয়ার কথা বলে সারাদিন শহরের বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাতের বেলায় নিয়ে যায় পলাশতলী গ্রামে। সেখানে নির্জন জায়গায় নিয়ে গলা টিপে হত্যা করে পুকুরপাড়ের ভাঙ্গা একটি টয়লেটে গর্ত করে পুতে রেখে পালিয়ে যায় মোতালেব কাজি। মোতালেব কাজি বিবাহিত বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply