শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর মতিহারে চারজন নারীসহ আটক – ৬

রাজশাহীর মতিহারে চারজন নারীসহ আটক – ৬

রাজশাহীর মতিহারে চারজন নারীসহ আটক - ৬
রাজশাহীর মতিহারে চারজন নারীসহ আটক - ৬

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে চারজন নারীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার দিবাগত রাত ১২টা থেকে দুইটার মধ্যে নগরীর মতিহার থানাধিন খড়খড়ি কৃষি ব্যাংকের মোড় থেকে তাদের আটক করা হয়।

অভিযানটি পরিচালনা করেন মতিহার থানার এএসআই আসাদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলেন, জেলার বাগমারা থানা এলাকার বাবর আলীর ছেলে আকবর আলী (৪৬), একই থানার মৃত আব্দুস সালামের ছেলে শাহীন আলম (৩০)। এছাড়াও রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধিন আসাম কলোনী এলাকার মোসা. রেখা খাতুন (৩০), একই থানার দড়িখরবোনা এলাকার হাজেরা খাতুন (৩৫), রেহেনা (৪৩), চন্দ্রীমা থানাধিন মুসরইল গ্রামের মোসা. বেলি খাতুন (৪৫)।

মতিহার থানার এএসআই আসাদুজ্জামান জানান, অসামাজিক কর্মকান্ডে অপরাধে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে আটকৃতদের বিরুদ্ধে ৭৭/১০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওই এএসআই।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply