শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে মায়ের সামনে মেয়েকে অপহরণের চেষ্টা!

রাজশাহীতে মায়ের সামনে মেয়েকে অপহরণের চেষ্টা!

রাজশাহীতে মায়ের সামনে মেয়েকে অপহরণের চেষ্টা!
রাজশাহীতে মায়ের সামনে মেয়েকে অপহরণের চেষ্টা!

অনলাইন ডেস্ক: বাঘায় মায়ের সামনে অষ্টম শ্রেণির এক ছাত্রী (১৪) কে অপহরণের চেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার মনিগ্রাম দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

তবে এই ঘটনায় ছাত্রীর মা পরের দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী রোববার মায়ের সাথে চাচার বাড়ি থেকে ইফতার শেষে নিজ বাড়ি ফিরছিলেন। তারা দেলোয়ার মাস্টারের বাড়ির সামনে পৌঁছলে উপজেলার মনিগ্রাম দক্ষিণপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রাজিব (২৩), হায়দার আলীর ছেলে সাজদুল ইসলাম (২০), কামাল হোসেনের ছেলে নুর ইসলাম (২২) পথরোধ করে টেনে হেঁচড়ে মায়ের সামনে জোর পূর্বক অপহরণের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে বাদী স্কুল ছাত্রীর মা জানান, আমার সামনে মেয়েকে জোর পূর্বক অপহরণের চেষ্টা করে। থানায় মামলা করার পর থেকে তারা বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। ফলে আমি ও আমার পরিবার চরম সংশয় ও নিরাপত্তাহীনতার মধ্যে পড়েছি।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল বারী জানান, জোরপূর্বক স্কুল ছাত্রী অপহরণ চেষ্টার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply