শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে মাদক সেবনকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষ, রামেকে ভর্তি

রাজশাহীতে মাদক সেবনকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষ, রামেকে ভর্তি

রাজশাহীতে মাদক সেবনকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষ, রামেকে ভর্তি
রাজশাহীতে মাদক সেবনকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষ, রামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর সিটিহাট এলাকায় মাদক সেবনকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজনই গুরুতর আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার (২৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নগরীর সিটিহাট এলাকার খিরসিন টিকর এলাকার শুকুর মেম্বারের বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

আহত দুই বন্ধু হলেন- রাজপাড়া থানাধিন শিলিন্দা এলাকার মো. মাইনুল ইসলামের ছেলে মো. সজীব হোসেন (২২) ও সিটিহাটের খিরসিন টিকর এলাকার মো. রাজু আহম্মেদের ছেলে জয় (২০)। এদের মধ্যে সজীবের শারীরিক অবস্থা গুরুত্ব বলে জানা গেছে।
এ তথ্য নিশ্চিত করেন শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম খান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, সজীব ও জয় দুজনেই বন্ধু। মূলত মাদক সেবনের জন্যই জয়ের বাসায় গিয়েছিল সজীব। যতদূর জানা গেছে, মাদক সেবন নিয়ে তারা পরস্পর একে অপরকে ছুরিকাঘাত করে। এতে দুজনেই আহত হয়ে রামেকে ভর্তি আছে। এরমধ্যে, সজীবের ঘাড়ে ছুরি আঘাতটি বেশ গুরুত্বর। তাকে ওটিতে নেয়া হয়েছে। তিনি বলেন, ঘটনাস্থল থেকে মাদক সেবনের ফয়েল পেপারসহ বিভিন্ন আলামত পাওয়া গেছে।

ওসি আরো জানান, এখন পর্যন্ত কেউই আমাদের কাছে মামলার জন্য আসেনি। বিষটি নিয়ে তদন্ত করছে পুলিশ। তবে এ বিষয়ে একটি মামলা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply