শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তরুণীকে বিয়ে করে আবারও আলোচনায় ভবানীগঞ্জ পৌর মেয়র

তরুণীকে বিয়ে করে আবারও আলোচনায় ভবানীগঞ্জ পৌর মেয়র

তরুণীকে বিয়ে করে আবারও আলোচনায় ভবানীগঞ্জ পৌর মেয়র
তরুণীকে বিয়ে করে আবারও আলোচনায় ভবানীগঞ্জ পৌর মেয়র

বাগমারা প্রতিনিধি: তরুণী কে বিয়ের মাধ্যমে আবারও আলোচনায় এসেছেন রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। তার এই বিয়ের খবর সামাজিক যোগাযোগের মাধ্যমে মেয়রের একটি ফেসবুক আইডিতে সস্ত্রীক ছবিসহ জানান দিয়েছেন। পারিবারিক কলহের জেরে অনাকাঙ্ক্ষিত ঘটনার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সম্প্রতি সুস্থ্য হয়ে তৃতীয়বারের মতো বিয়ের আসরে বসেন।

নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন মেয়র মালেক। তিন লক্ষ টাকা দেনমোহরে ইসলামী শরীয়ত ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী গত শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় বিয়েটি সুসম্পন্ন হয়েছে।

কনে নুপূর আক্তার বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের লাউপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল মোনাফের মেয়ে । এর আগেও তার একবার বিয়ে হয়েছিল বলে জানা গেছে। বিয়েতে মেয়রের কয়েক ভাই, কাউন্সিলর, আত্মীয় স্বজন ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়রের তৃতীয় বিয়ে তার নির্বাচনী এলাকা ভবানীগঞ্জ পৌরসভা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

জানা গেছে, সম্প্রতি ১৫ এপ্রিল পারিবারিক কলহের জের ধরে প্রথম স্ত্রী কহিনুর বেগম ও পুত্র কামরুলের হাতে প্রহৃত হন মেয়র আব্দুল মালেক। আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হওয়ার পর প্রথম স্ত্রী কহিনুর বেগমকে ডিভোর্স দেন তিনি। কোহিনুর বেগম বর্তমানে তার বাবার বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে। এরই মধ্যে গত শুক্রবার সন্ধ্যায় নুপুর আক্তারকে নিজের তৃতীয় স্ত্রী হিসেবে গ্রহণ করেন মেয়র মালেক। নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাসে তিনি বলেন, পুরাতন সব কিছু বাদ দিয়ে তৃতীয় বিয়ে সম্পন্ন করলাম। সবার কাছে দোয়া কামনা করছি। যেন আমি ও আমার নতুন জীবন সঙ্গী সুখে থাকতে পারি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply