শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যার অভিযোগ

রাজশাহীতে প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যার অভিযোগ

রাজশাহীতে প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যার অভিযোগ
রাজশাহীতে প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রেমিকের উপর অভিমান করে নিশি (১৪) নামের এক তরুণীর আত্মহত্যার অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার (২৫ মে) বিকেল ৩টার দিকে বেলপুকুর থানাধীন চক জামিরা গ্রামের নিজ শয়ন কক্ষে ঘরের টিনের বাঁশের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত তরুণী স্থানীয় একটি মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিলেন। মৃত নিশি বেলপুকুর থানাধীন চক জামিরা গ্রামের শরিফুল ইসলামের মেয়ে। অপর দিকে একই থানার কিশাত জামিরা গ্রামের সাবরের ছেলে প্রেমিক খাইরুল।

তরুণীর মামা বজলুর রহমান জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার দুপুরের খাওয়া সেরে প্রাইভেট পড়তে যায় নিশি। পরে তার এক বান্ধবীকে সাথে নিয়ে বাড়ি ফিরে সে। এরপর তারা দুই বান্ধবি এক অপরের সাথে গল্প করতে দেখা যায়। নিশি বিকেল তিনটার দিকে তার বান্ধবীকে বাড়ির উদ্দেশ্যে এগিয়ে দিতে যায়। বান্ধবীকে এগিয়ে বাড়ি ফেরার পথে প্রেমিক খায়রুলের সাথে পথে দেখা হয় নিশির। এ সময় তাদের উভয়ের মধ্যে বিয়ের বিষয় নিয়ে আলোচনা হয়। কিন্তু প্রেমিক খাইরুল বিয়ে করতে অস্বিকার করে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে খাইরুল তার সাথে খারাপ আচারণ করে।

বাড়ি ফিরে পুরো ঘটনা নিশি তার মাকে জানায়, সব কথা শুনে নিশির মা বলেন, মা‘রে আমরা গরিব মানুষ। খাইরুলের বাবা টাকা ওয়ালা মানুষ। তাদের সাথে আমরা পেরে উঠবো না। আল্লার উপর বিচার দেয়া ছাড়া আমারদের কি আর করা আছে। এই বলে নিশির মা বাড়ির পাশের একটি মাঠে ছাগল চরাতে যায়। এ সময় মেয়েকে বলেন তুই বাড়ির দিকে খেয়াল রাখিস। বাড়িতে কেউ নাই। মায়ের কথা শুনে নিশি তার বাবার মোবাইল ফোন হাতে নিয়ে নিজ শয়ন কক্ষে প্রবেশ করে।

এদিকে, মাঠে গিয়ে ছাগল ছেড়ে বাড়ি ফিরে এসে মেয়ের ঘরের দরজায় ধাক্কা দেয় নিশির মা। কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির পেছনের জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন সব শেষ। ঘরের টিনের বাঁশের সাথে গলায় ফাঁস দিয়ে নিশির নিথর দেহ ঝুলে আছে।

তিনি আরও জানান, আমার ভাগনির সাথে খাইরুলের দীর্ঘ প্রায় ৭/৮ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিলো। নিশ্চয় খায়রুল তাকে এমন কিছু বলেছে। যে কারণে নিশি এমন কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে।

এদিকে, তরুণীর আত্মহত্যার খবর পেয়ে বিকেল ৪টার দিকে ঘটনাস্থলে গিয়ে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে বেলপুকুর থানা পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের গভীর রাতে রামেক মর্গে পাঠানো হয়।

এ ব্যপারে জানতে চাইলে বেলপুকুর থানার ওসি আলমগীর হোসেন বলেন, ময়নাতদন্ত শেষে বুধবার দুপুরে মৃতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply