শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
প্রতিশোধ নিতে ভারতে চিকিৎসক দম্পতিকে গুলি করে হত্যা

প্রতিশোধ নিতে ভারতে চিকিৎসক দম্পতিকে গুলি করে হত্যা

প্রতিশোধ নিতে ভারতে চিকিৎসক দম্পতিকে গুলি করে হত্যা
প্রতিশোধ নিতে ভারতে চিকিৎসক দম্পতিকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক : বোনকে হত্যার প্রতিশোধ নিতে ভারতের রাজস্থানের ভারতপুরে এক চিকিৎসক দম্পতিকে ব্যস্ত রাস্তায় গাড়ি থামিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার শহরের একটি ব্যস্ত সড়কে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শহরের ব্যস্ত রাস্তায় মোটরসাইকেলে করে দুই ব্যক্তি এসে ওই চিকিৎসক দম্পতির গাড়ি থামায়। এরপর তাদের লক্ষ্য করে গুলি চালায়। সেখানকার একটি সিসিটিভির ফুটেজে এই ঘটনা ধরা পড়েছে।
স্থানীয় সময় গতকাল শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রথমে বাইকের দুই আরোহী ওই চিকিৎসক দম্পতির গাড়িকে ওভারটেক করে সামনে চলে যায়। এরপর তারা গাড়ির বাইক থামিয়ে দেয়। সে সময় গাড়িতে থাকা ব্যক্তি জানালার কাচ নামিয়ে কথা বলতে গেলেই তাদের ওপর এলোপাথাড়ি একের পর এক গুলি চালানো হয়। তাদের হত্যার পরেই বাইক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা।

পুলিশের ধারণা, পূর্বের কোনো শত্রুতা বা প্রতিশোধ পরায়ণ মনোভাব থেকেই এই হত্যাকাণ্ডের ঘটনা হয়তো ঘটেছে। একজন হামলাকারীকে শনাক্ত করা গেছে। অভিযোগ আছে, হামলাকারীর বোনের হত্যাকাণ্ডে চিকিৎসক দম্পতির ইন্ধন রয়েছে। সেই ঘটনার প্রতিশোধেই এই কাজ হয়েছে হয়তো।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply