শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ফাঁকা বড়িতে ঢুকে গৃহবধূকে শ্লিলতাহানী: ৯৯৯-এ কল দিয়ে রক্ষা

রাজশাহীতে ফাঁকা বড়িতে ঢুকে গৃহবধূকে শ্লিলতাহানী: ৯৯৯-এ কল দিয়ে রক্ষা

রাজশাহীতে ফাঁকা বড়িতে ঢুকে গৃহবধূকে শ্লিলতাহানী: ৯৯৯-এ কল দিয়ে রক্ষা
রাজশাহীতে ফাঁকা বড়িতে ঢুকে গৃহবধূকে শ্লিলতাহানী: ৯৯৯-এ কল দিয়ে রক্ষা

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর একটি ফাঁকা বাড়িতে গেটের উপর দিয়ে প্রবেশ করে এক (২৬) গৃহবধূকে জোর পূর্বক শ্লিলতানির চেষ্টা করেছে অমি (২৮) নামের এক লম্পট। এ সময় গৃহবধূর চিৎকারে পাশের বাড়ির লোকজন এসে বাড়ির ভেতরে তাকে আটক করে।

রোববার দুপুর ১২টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা মৃধা পাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে গৃহবধূর স্বামী মিলন বাড়ি এসে তাকে এক চড় মেরে বিদায় করে দেয়। এতে লম্পট অমি ক্ষিপ্ত হয়ে তার বাড়ি থেকে চাইনিজ কুড়াল নিয়ে গৃহবধূর স্বামী মিলনের উপর হামলা করে। মিলন পালিয়ে তার নিজ বাড়ির কক্ষে আশ্রয় নেয়। কিন্তু লম্পট অমি মিলনের বাড়ির গেটে চাইনিজ কুড়াল হাতে অবস্থান নেয়। অবশেষে ৯৯৯-এ কল দেয় মিলন।

পরে মতিহার থানার এসআই সেলিম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গেলে পালিয়ে যায় অমি। এরপর মিলন ও তার স্ত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যপারে রোববার দুপুর সোয়া একটার দিকে মতিহার থানায় ভুক্তভোগী গৃহবধূ বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

জানতে চাইলে মতিহার থানার অফিসারে ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান। শ্লিলতাহানির ঘটনায় ভুক্তভোগী গৃহবধূকে একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে অভিযুক্ত অমির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply