শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে চার লাইকি ভিডিও তারকা আটক

রাজশাহী নগরীতে চার লাইকি ভিডিও তারকা আটক

রাজশাহী নগরীতে চার লাইকি ভিডিও তারকা আটক
রাজশাহী নগরীতে চার লাইকি ভিডিও তারকা আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে এবার টিকটকের পর লাইকি ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুন তরুনীদের বিপদগামী করার অপরাধে চারজনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল রোববার (৬ জুন) সন্ধ্যায় পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্তর, টি বাঁধ, আই বাঁধ এলাকা হতে অশ্লীল ও আপত্তিকর লাইকি ভিডিও বানানোর অপরাধে তাদেরকে আটক করা হয়। যার মধ্যে দুইজন নারীও রয়েছে।

সোমবার (৭ জুন) দুপুর ১২টায় আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

অভিযান পরিচালনা করেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশে উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে আরএমপি ডিবি পুলিশের একটি বিশেষ টিম।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাইকি গ্রুপের ভিডিও তৈরীর মুল হোতা গ্রেফতারকৃত আসামী মেহেদী হাসান জানায়, সে লাইকি ভিডিও তৈরি করে প্রতি মাসে প্রায় আট থেকে দশ হাজার টাকা আয় করে এবং কোমলমিত অভাবি কিশোর-কিশোরীদের দিয়ে এ সমস্ত অশ্লীল ও আপত্তিকর ভিডিও তৈরি করতো।

এর আগে গত ১ জুন অশ্লীল ও আপত্তিকর ভিডিও বানানোর অপরাধে রাজশাহী মহানগরীর বিভিন্ন দর্শনীয় স্থানে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছিলো আরএমপি ডিবি ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply