শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গোদাগাড়ীতে প্রকাশ্যে ঘুরছে মামলার পলাতক আসামী, রহস্যজনক কারণে গ্রেপ্তার করছেনা পুলিশ

গোদাগাড়ীতে প্রকাশ্যে ঘুরছে মামলার পলাতক আসামী, রহস্যজনক কারণে গ্রেপ্তার করছেনা পুলিশ

গোদাগাড়ীতে প্রকাশ্যে ঘুরছে মামলার পলাতক আসামী, রহস্যজনক কারণে গ্রেপ্তার করছেনা পুলিশ
গোদাগাড়ীতে প্রকাশ্যে ঘুরছে মামলার পলাতক আসামী, রহস্যজনক কারণে গ্রেপ্তার করছেনা পুলিশ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে এজাহার নামীয় পলাতক আসামীরা প্রকাশ্যে চলাফেরা করলেও রহস্যজনক কারণে তাদের গ্রেপ্তার করছেনা পুলিশ। আদালত ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে এলাকায় দাম্ভিকতার সাথে ঘুরে বেড়াচ্ছে তারা।

রাজশাহীর গোদাগাড়ীতে ডিস ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. দেলওয়ার হোসেন (২৮) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় ডিস ব্যবসায়ী ওমর ফারুক বাদি হয়ে ৭জনের নাম উল্লেখ করে গত ৪ জুন গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার আসামীরা হলো- গোদাগাড়ী থানা এলাকার মো. আনোয়ার হোসেন (৫০), জয়নুদ্দিন (৩৫), পলাশ (২৭), রাজু (২১), রাকিবুল ইসলাম রাকিব (৩০), ফারুক শেখ (৩৮) ও কামাল হোসেন (৪০)।

মামলার বরাত দিয়ে জানা গেছে, গত ৩১ মে দুপুর ৩টায় ওমর ফারুক তার শ্যালক দেলওয়ার হোসেনকে সাথে নিয়ে বামলাহাল কালিদাসপুর এলাকার একটি বিলে ডিসলাইনের কাজ করছিলেন। এসময় ওমর ফারুকের বৈধ ডিস ব্যবসা দখলে নিতে আনোয়ারের শেল্টারে জনির নেতৃত্বে, আসামীরা তাদের ওপর হামলা চালায়। এজারনামীয় আসামী পলাশের হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে হত্যার উদ্দোশ্যে দেলওয়ার হোনের মাথায় আঘাত করে। এছাড়া অন্যন্যদের হাতে থাকা রড় ও লাঠি দিয়ে এলাপাথারি পিটাতে থাকে তাদের।

এলাকাবাসী জানায়, চব্বিশনগর এলাকার ওমর ফারুক নামের এক ব্যক্তি দীর্ঘ ১০ বছর থেকে কেবল নেটওয়ার্কিং (ডিস) ব্যবসা পরিচালনা করে আসছে। আমরা তার লাইন ব্যবহার করে আসছি। হঠাত আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি জোর করে তার ব্যবসা দখলে নেয়ার চেষ্টা করছে। এতে সহযোগীতা করছে স্থানীয় কয়েকজন প্রভাবশালীরা।

ভুক্তভোগী ওমর ফারুক জানান, আমি সরকারের লাইসেন্সপ্রাপ্ত একজন বৈধ ব্যবসায়ী। দীর্ঘ ১০ বছর থেকে রিশিকুল ইউনিয়নে ডিস লাইনের ব্যবসা করে আসছি। গত বছরের মার্চ মাস থেকে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি জোর করে আমার ব্যবসা দখলে নিতে স্থানীয় জনিকে হাত করে এবং আমার ব্যবসার বাধা সৃষ্টি করছে।

আমার এযাবত ২৫ লাখ টাকার অপটিকেল ফাইবার, নুড, হাইব্রিড, এ্যাম্পসহ আরবি তার কেটে নিয়ে যায় তারা। ৩১ মে দুপুরে আমরা লাইনের কাজ করছিলাম। এসময় পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দোশ্যে তারা আমাদের ওপর হামলা চালায়।

এ বিষয়ে জানতে চাইলে কাকোন হাট ফাঁড়ির ইনচার্জ মাহাসুদুর রহমান বলেন, এ পর্যন্ত কোনো আসামী গ্রেপ্তার হয়নি। তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply