শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নি:শর্ত ক্ষমা চাইতে রফিক আলম ও তরিকুলকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

নি:শর্ত ক্ষমা চাইতে রফিক আলম ও তরিকুলকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

নি:শর্ত ক্ষমা চাইতে রফিক আলম ও তরিকুলকে ২৪ ঘণ্টার আলটিমেটাম
নি:শর্ত ক্ষমা চাইতে রফিক আলম ও তরিকুলকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

সংবাদ বিজ্ঞপ্তি : সাংবাদিকদের বৃহত্তম সংগঠন ‘রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ’ এর আহবায়ক কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩-০৬-২০২১) দুপুরে নগরীর একটি কমিউনিটি সেণ্টারে এ সভার আয়োজন করা হয়।

সভায় জানানো হয়, তথাকথিত সাংবাদিক নামধারী রফিকুল আলম ওরফে রফিক আলম এবং এসএইচএম তরিকুল ইসলাম একটি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক দাবি করে রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ সম্পর্কে মানহানিকর ও দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করে গণমাধ্যমে যে বিবৃতি দিয়েছেন তা আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

এতে পেশাদার সাংবাদিকদের পৃথক ১০টি সংগঠনের সমন্বয়ে গঠিত রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ সম্পর্কে কথিত সাংবাদিক রফিক আলম ও এসএইচএম তরিকুল ইসলাম যে বিরুপ ও মানহানিকর মন্তব্য করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

একই সঙ্গে সভার সিদ্ধান্ত অনুযায়ী, রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের বিরুদ্ধে দেওয়া বক্তব্য আগামী ২৪ ঘণ্টার মধ্যে গণমাধ্যমে বিবৃতি দিয়ে প্রত্যাহার ও নি:শর্ত ক্ষমা চাওয়ার জন্য রফিক আলম ও তরিকুল ইসলামের প্রতি আহবান জানানো হয়।

নির্ধারিত সময়ের মধ্যে বক্তব্য প্রত্যাহার ও নি:শর্ত ক্ষমা না চাইলে রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে বলে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক অধ্যক্ষ আবু ইউসুফ সেলিম। সভা পরিচালনা করেন সদস্য সচিব ইয়াকুব শিকদার। এতে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিষদের যুগ্ম আহবায়ক মো: আজিবার রহমান, যুগ্ম আহবায়ক এসএম আব্দুল মুগনী নীরো প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply