শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মতিহারে ট্রাক ও পুলিশের পিকআপে সংঘর্ষ, পুলিশ সদস্যসহ আহত-৩

মতিহারে ট্রাক ও পুলিশের পিকআপে সংঘর্ষ, পুলিশ সদস্যসহ আহত-৩

মতিহারে ট্রাক ও পুলিশের পিকআপে সংঘর্ষ, পুলিশ সদস্যসহ আহত-৩
মতিহারে ট্রাক ও পুলিশের পিকআপে সংঘর্ষ, পুলিশ সদস্যসহ আহত-৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ট্রাক ও পুলিশের পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিকআপ ভ্যানে থাকা একজন পুলিশ সদস্য আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১৫জুন) দুপুর আড়াইটায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ওসি এসএম সিদ্দিকুর রহমান। তিনি জানান, মঙ্গলবার দুপুরে বেলপুকুর এলাকা থেকে পুলিশ লাইনের উদ্দেশ্যে পিকআপ ভ্যান ফিরছিলো।

অপরদিকে মহানগরী থেকে একটি ট্রাক বেলপুকুরের দিকে যাচ্ছিলো। পথে বিনোদপুর বাজারের সামনে মির্জাপুর এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে মালবাহি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানকে ধাক্কায় দেয়। এতে পুলিশের পিকআপ ভ্যানে থাকা একজন পুলিশ সদস্য এবং দুইজন পুলিশের কাজের মানুষ আহত হয়েছেন।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই চালক পালিয়েছে। তবে হেফপারকে আটক করা হয়েছে। এছাড়াও ট্রাকটি জব্দ করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply