শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ

রাজশাহীতে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ

রাজশাহীতে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ
রাজশাহীতে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

বুধবার (২৩ জুন) সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে রাজশাহী মহানগরীর সিএন্ডবির মোড় সংলগ্ন আরএমপি’র নির্মানাধীন সদরদপ্তর প্রাঙ্গনে প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন, অসহায় ২০০ জন তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ কমিশনার ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেন, লকডাউনের কারণে শ্রমজীবিরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে অনেক কষ্টে রয়েছে। কষ্টে থাকা শ্রমজীবি মানুষদের পাশে এসে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে সমাজের সবচেয়ে অবহেলিত তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও তিনি তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীকে শৃংখলার সাথে জীবন যাপনের নির্দেশনা প্রদান করেন। সেই সাথে অবহেলিত তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠী সহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি মানবিক আহ্বান জানান।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply