শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
৩০ জুনের মধ্যে রাসিকের পৌরকর পরিশোধ করলে সারচার্জ মওকুফ

৩০ জুনের মধ্যে রাসিকের পৌরকর পরিশোধ করলে সারচার্জ মওকুফ

৩০ জুনের মধ্যে রাসিকের পৌরকর পরিশোধ করলে সারচার্জ মওকুফ
৩০ জুনের মধ্যে রাসিকের পৌরকর পরিশোধ করলে সারচার্জ মওকুফ

স্টাফ রিপোর্টার : আগামী ৩০ জুনের মধ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের পৌরকর পরিশোধ করলে সারচার্জ মওকুফ করা হবে। মঙ্গলবার (২২ জুন) রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাইদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘রাজশাহী সিটি কর্পোরেশনের হোল্ডিং মালিকগণকে জানানো যাচ্ছে, যে সকল করদাতা ৩০ জুন ২০২১ তারিখের মধ্যে বকেয়াসহ হাল সনের সমুদয় পৌরকর পরিশোধ করবেন, তাদের বকেয়া করের উপর আরোপিত সমস্ত সারচার্জ মওকুফ করা হবে এবং হাল পাওনার উপর বিধি মোতাবেক রিবেট প্রদান করে পৌরকর গ্রহণ করা হবে।

এছাড়াও ট্রেড লাইসেন্সের হাল ও বকেয়ার উপর সারচার্জ মওকুফ করা হয়েছে এবং যাদের অটো রিক্সা/চার্জার রিক্সা ও চালকের রেজিষ্ট্রেশন আছে তাদেরকে আগামী ৩০শে জুন ২০২১ তারিখের মধ্যে নবায়ন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। ৩০ শে জুন ২০২১ তারিখের মধ্যে হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স, অটো রিক্সা, চার্জার রিক্সা এবং চালক লাইসেন্স ফি পরিশোধ করে সারচার্জ মওকুফের সুযোগ গ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply