শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিতে গিয়ে মিলল ফেনসিডিল

দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিতে গিয়ে মিলল ফেনসিডিল

দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিতে গিয়ে মিলল ফেনসিডিল
দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিতে গিয়ে মিলল ফেনসিডিল

অনলাইন ডেস্ক: বগুড়ার শিবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিতে গিয়ে পুলিশ পেল ৫৯ বোতল ফেনসিডিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের থানায় নিয়ে যাওয়া হয়।

বুধবার (২৩ জুন) বিকেল ৬টার দিকে উপজেলার গোপিনাথপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গোপিনাথপুর বাসস্ট্যান্ডে চত্বরে মোটরসাইকেলের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাস্তার পার্শ্ববর্তী এক চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এ সময় আহতরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকে।

তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়। শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল যায় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করেন। কিন্তু তারা হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে সন্দেহ হলে পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেনসিডিল পায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের আটক করে মোটরসাইকেলসহ থানায় আনা হয়।

আটকৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০), একই গ্রামের মৃত ইউসুফ খান এর ছেলে রাসেল খান (৪০)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, দিনাজপুর থেকে মোটরসাইকেলযোগে ফেনসিডিল বহন করে সিরাজগঞ্জ যাওয়ার পথে মাদক কারবারিরা সড়ক দুর্ঘটনায় আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply