শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় নেশার টাকার জন্য মাকে মার-পিটের, ছেলেকে থানায় সোপর্দ

বাঘায় নেশার টাকার জন্য মাকে মার-পিটের, ছেলেকে থানায় সোপর্দ

বাঘায় নেশার টাকার জন্য মাকে মার-পিটের, ছেলেকে থানায় সোপর্দ
বাঘায় নেশার টাকার জন্য মাকে মার-পিটের, ছেলেকে থানায় সোপর্দ

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় এক মাদকাসক্ত ছেলে নেশার টাকার জন্য মাকে মারপিট করার অভিযোগে ছেলে রুবেল হোসেন (২৪) কে থানায় সোপর্দ করে তার মা।

বৃহস্পতিবার (২৪) জুন উপজেলার মশিদপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

পারিবারিক সুত্রে জানা যায়,মশিদপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে রুবেল হোসেন এক সময় ভালো ফুটবল খেলোয়ার ছিল। তার স্ত্রী-সহ চার বছরের একটি সন্তান রয়েছে। গত প্রায় ২ বছর পূর্বে থেকে সে মাদকাসক্ত হয়। প্রথম দিকে ফেন্সিডিল সেবন করতো। এরপর আসক্ত হয় ইয়াবা’য়। তবে বর্তমানে হেরোইন ছাড়া তার একদম’ই চলেনা বলে জানান তার পরিবার।

ছেলে রুবেল হোসেন মাদকাসক্ত হওয়ায় নেশা উঠলেই সে চায় হোরোইন নতুবা টাকা। টাকা দিতে ব্যার্থ হলে বিধবা মাকে করা হয় নির্যাতন। কিন্তু এভাবে আর কতদিন! নিরুপায় হয়ে তার মা নেশাগ্রস্থ ছেলেকে সোপর্দ করেন পুলিশের হাতে।

এলাকা সুত্রে জানা যায়, শুধু রুবেল নয়, বাঘা সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এ অঞ্চলের অনেক যুবক এখন নেশার মধ্যে হাবুডুবু খাচ্ছে । এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া অতিব জরুরী বলে জানান তারা। এ বিষয়ে পুলিশের উর্ধতন মহলের সু-দৃষ্টি কামনা করেন তারা।

রুবেল হোসেনের মা’ মোসা: মেন্নেকা বেগম দুপুরে ছেলেকে আদালতে প্রেরণের সময় থানা চত্বরে এক প্রতিবেদককে বলেন, কোন মা-কি এমনি এমনি তার ছেলেকে পুলিশের হাতে তুলে দেয় ? ছেলের অত্যাচারে অতিষ্ট হয়েছি। নেশা উঠলে কারো কোন কথা শুনে না। আমাকে মারপিট ছাড়া ও ঘরের আসবাব পত্র ভাংচুর করে। তাই নিরুপায় হয়ে আজ সকালে পুলিশকে খবর দিয়ে আমি তাকে থানায় সোপর্দ করতে বাধ্য হয়েছি।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, রুবেলের মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে দুইপুরি হেরোইন সহ তাকে আটক করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply