শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নারায়ণগঞ্জে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেফতার

নারায়ণগঞ্জে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেফতার

নারায়ণগঞ্জে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেফতার
নারায়ণগঞ্জে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেফতার

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আবদুল আজিজ (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (৫ জুলাই) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

তিনি মৃত আবু সাঈদ ভূঁইয়ার ছেলে ও লেগুনা চালক বলে জানা গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, আজিজের ছেলের সঙ্গে পাঁচ মাস আগে বিয়ে হয় ওই নারীর। বিয়ের পর থেকে তারা পাশাপাশি ঘরে বসবাস করে আসছিলেন। এর সুযোগে শ্বশুর বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন। শ্বশুরের প্রস্তাবে রাজি না হলে বিভিন্ন ধরণে ভয়ভীতি দেখাতেন তিনি। একপর্যায়ে গত ২৫ জুন গৃহবধূর স্বামী ব্যক্তিগত কাজে বের হন এবং শাশুড়ি বালিয়াপাড়া গ্রামে বেড়াতে যান। এ সুযোগে ঘরে ঢুকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন। পরে আরও কয়েকবার ধর্ষণ করে আবদুল আজিজ।

গতকাল সোমবার বিকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধূকে আবারও ধর্ষণচেষ্টা করেন শ্বশুর। এতে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আনিচুর রহমান মোল্লা আরও জানান, এ ঘটনায় ওই গৃহবধূ আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা করেন। ডাক্তারি পরীক্ষা জন্য তাকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply