শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গোদাগাড়ীতে স্বজনের জানাজা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় নিহত ১

গোদাগাড়ীতে স্বজনের জানাজা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় নিহত ১

গোদাগাড়ীতে স্বজনের জানাজা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় নিহত ১
গোদাগাড়ীতে স্বজনের জানাজা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় নিহত ১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে স্বজনের জানাজা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় তসলিম উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হন। এ সময় তার ছেলে নয়ন (২২) গুরুত্বর আহত হয়েছেন।

বুধবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার সোনাদীঘি আদাড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, স্বজনের জানাজা শেষে ফিরছিলেন তসলিম উদ্দিন ও তার ছেলে নয়নসহ কয়েকজন। পথিমধ্যেই প্রতিবেশী প্রতিপক্ষ আবদুল কাদের মিনুর সঙ্গে তার দেখা হয়। প্রতিপক্ষ মিনু জমি নিয়ে তসলিম উদ্দিনকে কটু বাক্য শোনালে তাদের বাকবিতণ্ডা হয়। মিনুর বাড়ির পাশে হওয়ায় সে তার লোকজন নিয়ে তসলিম উদ্দিন ও তার ছেলের ওপর হাসুয়া ও চাকু দিয়ে হামলা চালান। এতে তসলিম ও তার ছেলে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন।

ওসি জানান, আহত দুজনকে উদ্ধার করে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। এ সময় কর্তব্যরত চিকিৎসক তসলিমকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় প্রতিপক্ষেরও একজন আহত হয়েছেন।

ওসি আরও বলেন, ‘হামলাকারী মিনুর এক ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তার পরিবারের অন্য সবাই পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। আর নিহত তসলিমের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে থানায় একটি হত্যা মামলা হবে।’

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply