শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২
রাজশাহী মহানগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল বুধবার (১৪ জুলাই) রাত সোয়া ১০টায় বোয়ালিয়া থানার উপশহর কেন্দ্রীয় ঈদগাহের পার্শ্বে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: নওগাঁ জেলার মান্দা থানার হাটর গ্রামের মোঃ হাফিজুর রহমানের ছেলে মোঃ ওবাইদুর রহমান বুলবুল (৩৭) ও রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার উপ-শহর ১ নং সেক্টরের মৃত ওবাইদুল্লাহর ছেলে মোঃ সাইফুর রহমান তুষার (২৪)।

অভিযান পরিচালনা করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply