শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বৃক্ষরোপন কর্মসূচি পালিত

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বৃক্ষরোপন কর্মসূচি পালিত

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বৃক্ষরোপন কর্মসূচি পালিত
রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বৃক্ষরোপন কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার : জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ এর সঙ্গে সামঞ্জস্য রেখে রাজশাহী রিপোর্টার্স ইউনিটি এ বছরও দেশের বৃক্ষ সম্পদ বৃদ্ধি ও পরিবেশের ভারসাম্য সংরক্ষণের লক্ষ্যে ‘বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১’ গ্রহণ করেছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) এ উপলক্ষে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সদস্যরা নগরীর তালাইমারী কাজলা এলাকায় গাছের চারা রোপণ করে এ কর্মসূচি পালন করেন।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটি বিভিন্ন সময় নানান ধরণের সামাজিক দায়িত্ব পালন করে থাকে। এর অংশ হিসেবে আমরা বৃক্ষরোপন কর্মসূচি পালন করছি। আমরা আশা করি এর মাধ্যমে দেশের বিভিন্ন সাংবাদিক সংগঠগুলোসহ দেশের জনগণ বনায়নে উৎসাহিত হবে। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ আরো বলেন, করোনা পরিস্থিতিতে রাজশাহী নগরীতে বৃক্ষরোপণ কর্মসূচি সত্যিই প্রশংসনীয়। পরিবেশের ভারসাম্য রক্ষায় আমাদের সবাইকে বৃক্ষরোপণে এগিয়ে আসা উচিৎ। বিশেষ করে বনজ, ভেষজ ও ফলজ গাছ লাগাতে সবাইকে আহ্বান জানান তারা।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা এবং রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আবুহেনা মোস্তফা জামান, দপ্তর সম্পাদক ইফতেখায়ের আলম বিশালসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল সাংবাদিকগণ গাছের চারা রোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply