শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে মুদি দোকানে টিসিবির পন্য দোকানে উদ্ধার, আটক দুই

রাজশাহী মহানগরীতে মুদি দোকানে টিসিবির পন্য দোকানে উদ্ধার, আটক দুই

রাজশাহী মহানগরীতে মুদি দোকানে টিসিবির পন্য দোকানে উদ্ধার, আটক দুই
রাজশাহী মহানগরীতে মুদি দোকানে টিসিবির পন্য দোকানে উদ্ধার, আটক দুই

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর সাহেববাজারে একটি দোকান থেকে টিসিবিরসহ দুই দোকানীকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

গতকাল বুধবার সন্ধ্যা ছয়টায় নগরীর সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজারে অভিযান চালিয়ে টিসিবির পন্য উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর বোয়ালিয়া থানাধিন সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ এলাকার মৃত সয়জুদ্দিন মিস্ত্রির ছেলে সাগর ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানিমাঠ শেখেরচক এলাকার আব্দুর রশিদের ছেলে সুমন।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা শাখার ডিবি ডিসি মো. জুয়েল আরেফিন।

তিনি বলেন, কালোবাজারির উদ্দেশ্যে টিসিবির পণ্য মজুদ রাখা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার সন্ধ্যা ছয়টায় পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা রাজশাহী নগরীর সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজারে অভিযান চালিয়ে সাগর ও সুমন ট্রেডার্স নামে দুটি মুদি দোকান অভিযান চালানো হয়। এ সময় বিপুল পরিমান টিসিবির তেল, চিনি ও খোলা বোতলের তেল উদ্ধার করাসহ দুই দোকানের মালিককে আটক করা হয়েছে।

রাজশাহী ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ টিসিবির আঞ্চলিক কর্মকর্তা রবিউল মুর্শেদ বলেন, আমি বিষয়টি শুনেছি। এর আগেও রাজশাহীতে এমন ঘটনা ঘটেছে। তখন ডিলারদের নাম পরিচয় পাওয়া যায়নি। এসব ঘটনার সাথে ডিলাররা জড়িত। আমারা চাই এইবার গোয়েন্দা পুলিশ তদন্ত করে পুরো রহস্য উদঘাটন করুক। কোন ডিলারের নাম পরিচয় পেলেই আমারা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply