শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতায়ের ঘটনায় জামিন নিতে গিয়ে কারাগারে আসামি

রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতায়ের ঘটনায় জামিন নিতে গিয়ে কারাগারে আসামি

রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতায়ের ঘটনায় জামিন নিতে গিয়ে কারাগারে আসামি
আসামি পলাশ, জয়নুদ্দিন জনি, মেহেদী ও আনোয়ার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ডিস ব্যবসায়ীকে কুপিয়ে ফাইবার মেশিন ছিনিয়ে নেয়ার মামলায় জামিন নিতে গিয়ে এক আসামিকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। তার নাম পলাশ (২৭)। তিনি গোদাগাড়ী থানাধীন বামনাহাল গ্রামের মো. তাহাসানের ছেলে।

রবিবার ১৮ জুলাই রাজশাহী আমলী-১ গোদাগাড়ী থানা সিনিয়র-২ ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাঁকে জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠান। বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. শামীম হোসেন জানান,

 গোদাগাড়ীর থানাধীন বামনাহাল গ্রামের জয়নুদ্দিন জনি (৩৫) কে প্রধান আসামি এবং সুন্দলপুর গ্রামের আনোয়ার হোসেন (৫০), পলাশ ও মেহেদীকে আসামি করে গোদাগাড়ী থানায় ব্যবসায়ী দেলওয়ার হোসেনকে ছুরিকাঘাত করে ২ লাখ ৩০ হাজার টাকা মুল্যের অপটিকেল ফাইবার (স্পাইসি) জোড়া দেয়া মেশিন ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা করেন বাদি ওমর ফারুক।

আহত দেলওয়ার হোসেনের সম্পর্কে দুলাভাই হচ্ছেন ওমর ফারুক। গত ৮ জুলাই রাতে ৪ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ১২, তারিখ ৮/১২/২১।

আইনজীবী মো. শামীম হোসেন আরও জানান, রবিবার দুপুরে বিজ্ঞ আদালতে পলাশ, জয়নুদ্দিন জনি ও মেহেদী হাসান জামিন আবেদ করেন।

জনি ও মেহেদীকে জামিন মুঞ্জুর করা হলেও পলাশকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন আদালত।

এদিকে আনোয়ার হোসেন পলাতক থাকলেও গ্রেফতারের কোনো তৎপরতা নেই পুলিশের বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ৬ জুলাই রাত সাড়ে ৯টায় গোদাগাড়ী থানাধীন বামনাইল ব্রিজের পাশে দেলওয়ার হোসেনকে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। সেই সাথে অপটিকেল ফাইবার (স্পাইসি) জোড়া দেয়া মেশিন ছিনিয়ে নিয়ে যায় তারা।

মামলা ও পুলিশ সুত্রে জানা গেছে, ওমর ফারুকের শ্যালক দেলওয়ার হোসেন বামনাইল ব্রিজের পাশে ডিসলাইনের তার জোড়া দেয়ার কাজ করছিলেন। এসময় স্থানীয় সন্ত্রসী আনোয়ার ও জয়নুদ্দিন জনির নেতৃত্বে পলাশ (২৭), মেহেদী (২৭) সহ হেলমেট পরিহিত অবস্থায় অজ্ঞাত ২ জন দেলওয়ার হোসেনকে ধারালো ছুরি দিয়ে বাম পায়ের হাটুর ওপর আঘাত করে। এসময় তার প্যান্টের পকেটে থাকা ৮০ হাজার টাকা ও অপটিকেল ফাইবার (স্পাইসি) মেশিন ছিনিয়ে নিয়ে যায়।

এজাহারে তিনি আরও উল্লেখ করেন, সন্ত্রসীরা ওমর ফারুকের কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিলেন, তাদের দাবিকৃত টাকা না দেয়ার কারনে। এছাড়া ফারুকের বৈধ ডিসব্যবসা দখলে নিতেই একের পর এক হামলা চালিয়ে আসছে তারা। গত দুই মাসের ব্যবধানে সন্ত্রাসী আনোয়ার ও জয়নুদ্দিন জনির লোকজন দারা দুইবার হামলা শিকার হতে হয়েছে ওমর ফারুকের শ্যালক দেলওয়ার হোসেনকে। এর আগে ৩১ মে হত্যার উদ্দেশ্যে হাসুয়ার কোপ দেয় মাথার ওপর ও ৬ জুলাই রাতে পা কেটে নেয়া উদ্দেশ্যে আবার হামলা চালাই তারা।

দেলওয়ার হোসেন ক্যামেরার সামনে বলেন, কাকোন হাট ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল হাসানের প্রত্যক্ষ মদদে আনোয়ার হোসেনের লোকজন আমার ওপর একের পর হামলা করছে। এর এক মাস পূর্বে আমার মাথায় হাসুয়ার কোপ দেয় হামলাকারীরা। এতে সাত শেলাই পড়ে মাথার ওপর। এবার বাম পা কেটে নেয়ার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে আঘাত করে তারা। চাকুর আঘাতে হাটুর এপার থেকে ওপার হয়ে যায়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply