শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় পদ্মার ওপারে ইব্রাহিমকে গুলি করে হত্যা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রফতার

বাঘায় পদ্মার ওপারে ইব্রাহিমকে গুলি করে হত্যা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রফতার

বাঘায় পদ্মার ওপারে ইব্রাহিমকে গুলি করে হত্যা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রফতার
বাঘায় পদ্মার ওপারে ইব্রাহিমকে গুলি করে হত্যা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রফতার

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পদ্মার ওপারে ইব্রাহিম হত্যা মামলার প্রধান আসামী রশিদমালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (১৭ জুলাই) দিবাগত রাতে ঢাকার জয়দেবপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়,বাঘার পদ্মার ওপারে ইব্রাহিম নামে এক ব্যাক্তিকে চৌমাদিয়া বাজারের পার্শ্বে গুলি করে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় মামলার প্রধান আসামী রশিদমাল (৩৫) দির্ঘদিন পালাতক ছিল। সর্বশেষ শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার জয়দেবপুর থানার সহযোগিতায় সংশ্লিষ্ট এলাকা থেকে বাঘা থানা পুলিশের উপ-সহকারি (এস.আই) মোকারম সহ সঙ্গীয় ফোর্স গ্রেপ্তার করে তাকে।

মামলার তদন্ত কর্মকর্তা মোকারম হোসেন বলেন, রশিদ মালকে শনিবার গ্রেপ্তারের পর রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং চারদিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।

উল্লেখ্য উপজেলার চৌমাদিয়া চরাঞ্চলে দিদার ব্যাপারীর গম ক্ষেতের পার্শ্বে মজনু দর্জির কলার বাগান রয়েছে। উক্ত বাগানে গত ২৬ ফেব্রুয়ারী সকালে দিদার ব্যাপারী তার লোকজন নিয়ে জমির আগাছা পরিষ্কারের লক্ষে আগুন দেয়। এতে পার্শ্ববর্তী মজনু ব্যাপারীর কলার বাগানে আগুন ছড়িয়ে পড়ে। ফলে কলার বাগানে ব্যাপক ক্ষতি হয়। এ ঘটনায় মজনু ব্যাপী ঐদিন সন্ধ্যায় দিদার ব্যাপারীকে চড়-থাপ্পড় মারে। এর জের ধরে ২৮ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকার সময় দিদার ব্যাপারী তার লোকজন নিয়ে অতর্কিত মাজনুদর্জির উপরে হামলা চালায়। এ খবর পেয়ে মজনুর লোকজন এগিয়ে এলে তাদের উপরে হামলা এবং গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে ৪ জন গুলিবিদ্ধসহ আরো ৪ জন আহত হয়। এ ঘটনার কিছু দিন পর ইব্রাহিমকে গুলি করে হত্যা করে প্রতিপক্ষরা।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, পৃথক ঘটনায় দু’টি মামলা হয়েছে। এ ঘটনায় ইব্রাহিম হত্যা মামলার ২ নং আসামী দিলা ব্যাপারীকে গত মাসে কুষ্টিয়া থেকে গ্রেপ্তারের পর শনিবার রাতে এ মামলার প্রধান আসামী রশিদমালকে গ্রেপ্তার করে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply