শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান

আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান

আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান
আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান

নিজস্ব প্রতিবেদক : আরএমপি’র মে ও জুন ২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা ও শ্রেষ্ঠ অফিসারদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

রোববার (১৮ জুলাই) বেলা ১১টায় স্বাস্থ্যবিধি মেনে আরএমপি পুলিশ লাইন্সের পিওএম কনফারেন্স রুমে এ সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার পারফরম্যান্স এর উপর ভিত্তি করে শ্রেষ্ঠ অফিসারদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান, পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply