শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক

রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক

রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর কাজলা মোল্লার পাহাড়ে অভিযান চালিয়ে ৭জন জুয়ারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

গতকাল বুধবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা মোল্লার পাহাড়ে জুয়া থেলা অবস্থায় তাদের আটক করে গেয়েন্দা শাখার এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, রাজশাহী মহানগরী থেকে মাদক, জুয়া, চুরি, ছিনতাই সহ সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড নিমূল করতে আরএমপি পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় পুরো আরএমপিতে বিশেষ অভিযান চলমান রয়েছে। এরই ধারবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাতে কাজলা মোল্লার পাহাড়ে নিয়মিত চলা জুয়ার আসরে অভিযান চালিয়ে ৭জন জুয়ারীকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply