শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী ইন রেসিডেন্সিয়াল লি: হোটেলে কঠোর লকডাউনের মধ্যেও বিয়ে অনুষ্ঠান!

রাজশাহী ইন রেসিডেন্সিয়াল লি: হোটেলে কঠোর লকডাউনের মধ্যেও বিয়ে অনুষ্ঠান!

রাজশাহী রেসিডেন্সিয়াল হোটেলে কঠোর লকডাউনের মধ্যেও বিয়ে অনুষ্ঠান!
রাজশাহী রেসিডেন্সিয়াল হোটেলে কঠোর লকডাউনের মধ্যেও বিয়ে অনুষ্ঠান!

স্টাফ রিপোর্টার: রাজশাহীর উপশহর এলাকায় সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণ আইন অমান্য করে কঠোর লকডাউনের মধ্যেও বিশাল আয়োজন করে বিয়ের অনুষ্ঠান সম্পূর্র্ণ করেছে রাজশাহী ইন রেসিডেন্সিয়াল লি: কতৃপক্ষ। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে সরকারের বিধিনিষেধ অমান্য করে বিয়ের আয়োজন করে তারা।

স্থানীয়রা বলছেন, উপশহর ৩ নং সেক্টরের ১৮৮ নম্বর একটি ফ্লাট বাড়ি ভাড়া নিয়ে রাজশাহী ইন রেসিডেন্সিয়াল লি: নামের একটি হোটেল গড়ে তুলেছেন আবু ইউসুফ মাসুদ নামের এক ব্যক্তি।

অধিক মুনাফার লোভে সরকারের বিধিনিষেধ অমান্য করে বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া প্রদান করে হোটেলটি। আজ শুক্রবার ৩০ জুলাই দুপুর থেকে এ অনুষ্ঠানের আয়োজন শুরু হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, অতিথিদের রিসিভ করছেন আবু ইউসুফ মাসুদ নিজেই। প্রাইভেট কার, মাইক্রো, মোটরসাইকেল ছাড়াও অটোরিকশা যোগে আসতে দেখা গেছে অতিথিদের। প্রায় দেড় শতাধিক লোকজনের আয়োজন চলছিল হোটেলটিতে।
এদিকে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহিনুর ইসলামের উপস্থিতিতে অনুষ্ঠান চললেও কোনো পদক্ষেপ নিতে দেখা যায়নি তাকে।

রাজশাহী ইন রেসিডেন্সিয়াল লি: এর মালিক বলেন, এখানে কোনো বিয়ের অনুষ্ঠান হয়নি। খাবার অর্ডার ছিলো। শুধূ ডেলিভারি দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে এস আই শাহিনুর রাগান্বিত হয়ে কথা বলেন। তিনি বলেন, এখানে ২০/২৫ জন লোক নিয়ে তারা গল্প করছে! বিয়ের কোনো অনুষ্ঠান হচ্ছেনা বলে জানান তিনি। এছাড়া ডিসি স্যার আমাকে যা বলতে বলেছে আমি তাই বলে ভিতর থেকে বেড়িয়ে এসেছি। এদিকে শাহিনুরের দায়সারা কথা কিন্তু বাস্তব চিত্র ছিল ভিন্ন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply