শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে হেরোইনসহ আটক ২

রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে হেরোইনসহ আটক ২

রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে হেরোইনসহ আটক ২
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে হেরোইনসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ৫৫ গ্রাম হেরোইনসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শনিবার (৩১ জুলাই) দুপুর ১২টায় মহানরীর চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর পাবনা পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

এতথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

আটককৃতরা হলো: চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর ডাবতলা এলাকার মৃত নান্টুর ছেলে মোঃ সুমন আলী (২৭) ও হাজরাপুকুর পাবনা পাড়া এলাকার মৃত সুরমানের ছেলে মোঃ রফিকুল ইসলাম রফিক (৪০)।

আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলেও জানান এ গোয়েন্দা শাখার কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply