শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে মারার পর লাশ গুম করার চেষ্টা, ভিডিও ভাইরাল

রাজশাহীতে মারার পর লাশ গুম করার চেষ্টা, ভিডিও ভাইরাল

রাজশাহীতে মারার পর লাশ গুম করার চেষ্টা, ভিডিও ভাইরাল
রাজশাহীতে মারার পর লাশ গুম করার চেষ্টা, ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ইজিবাইক চালক কালু  মিয়া (৩২) কে হত্যার পর লাশ নিয়ে যাওয়ার ৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ৬ জন যুবক চার হাত-পা ধরে তাকে চেড়ে নিয়ে যাচ্ছে ধানের খেতের ওপর দিয়ে। তবে প্রতক্ষ্যদর্শী লাভলী নামের এক মহিলা বলেন, মূলত শান্ত ও মিল্টন নামের দুই যুবক কালু মিয়াকে মারধরের পর ছুরিকাঘাত করে। পরবর্তীতে হত্যাকরীরাই গুরুতর আহত কালু মিয়াকে বাচাতে বস্তির ছেলেদের ডেকে হাসপাতালে নেয়ার চেষ্টা করে। এছাড়া কেউ হত্যা কান্ডের সাথে জড়িতনা বলেও জানায় লাভলী। ইতি মধ্যে হত্যাকান্ডের প্রধান দুই আসামিকে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন পাবনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলো- নগরীর চন্দ্রিমা থানাধিন পাবনাপাড়া এলাকার মো. বাশারের ছেলে মো. শান্ত (৩০) ও একই এলাকার মো. পিন্টুর ছেলে মিল্টন (২০)। তারা কালু হত্যাকান্ডের প্রধান আসামি।

এ তথ্য নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার অফিসার ইচার্জ (ওসি) সিরাজুম মনির। তিনি বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গত শুক্রবার (৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে পাবনাপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আমজাদের জমিতে কালু মিয়াকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে বখাটেরা।

এই ঘটনায় নিহতের বড় ভাই মাসুদ রানা বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে পুলিশ শুক্রবার রাতেই এ মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করা হয়।

নিহত কালু মিয়া মতিহার থানাধীন ডাসমারি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। আজ শনিবার দুপুরে আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply