শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর বাসটার্মিনালে ফেনসিডিল সহ মাদক কারবারী আটক

রাজশাহীর বাসটার্মিনালে ফেনসিডিল সহ মাদক কারবারী আটক

রাজশাহীর বাসটার্মিনালে ফেনসিডিল সহ মাদক কারবারী আটক
রাজশাহীর বাসটার্মিনালে ফেনসিডিল সহ মাদক কারবারী আটক

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে ফেনসিডিল সহ আব্দুর রাজ্জাক (৩০) নামে এক মাদক কারবারী গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৮ আগস্ট) সকাল ১০টায় মহানগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল ঢাকা বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করে এটিএসআই নাসির, এসআই মিজান ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার ব্যাগ তল্লাশী করে ৫৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার আব্দুর রাজ্জাক জেলার শিবগঞ্জ থানাধিন শ্যামপুর গোপাল নগর গ্রামের মো. আলতাব হোসেনের ছেলে।

টার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই নাসির জানায়, রাজ্জাক নামে এক ব্যক্তি শিবগঞ্জ থেকে অটো যোগে রাজশাহী টার্মিনালে এসে পৌঁছায়।

সে পূণরায় ফেনসিডিল নিয়ে নগরীর উপকন্ঠ বেলপকুর এলাকায় হাবিবুর নামের এক মাদক কারবারীর কাছে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে ঢাকা বাস টার্মিনালে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শিরোইল স্টেশনের মেইন গেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার পিঠে থাকা ব্যগের ভেতর তল্লাশী চালিয়ে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দকৃত ফেনসিডিলের সিজার মূল্য ১লাখ ৬৫ হাজার টাকা।

এ ব্যপারে গ্রেফতার আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান বক্স ইনচার্জ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply