শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ট্যাপেনটাডল ও যৌন উত্তেজক ক্যাপসুলসহ দুইজন ভুয়া ডাক্তার গ্রেফতার

রাজশাহীতে ট্যাপেনটাডল ও যৌন উত্তেজক ক্যাপসুলসহ দুইজন ভুয়া ডাক্তার গ্রেফতার

রাজশাহীতে ট্যাপেনটাডল ও যৌন উত্তেজক ক্যাপসুলসহ দুইজন ভুয়া ডাক্তার গ্রেফতার
রাজশাহীতে ট্যাপেনটাডল ও যৌন উত্তেজক ক্যাপসুলসহ দুইজন ভুয়া ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বানেশ্বর বাজার এলাকায় ট্যাপেনটাডল ট্যাবলেট যৌন উত্তেজক ক্যাপসুল ও বিএমডিসি ভুয়া সার্টিফিকেটসহ দুই ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল রোববার বিকেল সোয়া ৫টায় পুঠিয়া থানাধিন বানেশ্বর বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে ৬১ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট, ৩৬৬ পিচ যৌন উত্তেজক ক্যাপসুল (৩) বিএমডিসি ভুয়া সার্টিফিকেট উদ্ধার করা হয়।

সোমবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞাপ্ততে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো: পুঠিয়া থানাধিন বিড়ালদহ গ্রামের মোঃ আঃ রাকিবের ছেলে মোঃ ফজলে রাব্বী অরফে রাব্বী (২১) ও একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ আঃ রাকিব (৫০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারে জনৈক মোঃ আঃ রাকিব তাহার মমতা ফার্মেসীতে নিজে ভুয়া এমবিবিএস ডাক্তার সেজে দীর্ঘদিন যাবৎ সাধারণ লোকজনকে চিকিৎসা প্রদান করে আসছে। একই স্থানে Tapentadol Tablet ও অন্যান্য মাদক জাতীয় ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের কাছে বিক্রয় করছে।

এমন তথ্যের ভিত্তিতে গতকাল রোববার বিকেল সোয়া ৫টায় রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারের উত্তর পার্শ্বে কলেজ মার্কেটে মমতা ফার্মেসীতে পৌছামাত্রই গ্রেফতারকৃত মোঃ ফজলে রাব্বী অরফে রাব্বী ও মোঃ আঃ রাকিব দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতার করে।

এ ব্যপারে গ্রেফতারকৃত ভুয়া ডাক্তরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
সোমবার সকালে তাদের আদালাতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply