শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাসিক মেয়রের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিয়েছে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

রাসিক মেয়রের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিয়েছে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

রাসিক মেয়রের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিয়েছে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি
রাসিক মেয়রের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিয়েছে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

স্টাফ রিপোর্টার: করোনায় ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় মানুষের সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিয়েছে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি।

মঙ্গলবার (১০ আগস্ট) রাত ৯টায় নগর ভবনে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি প্রফেসর মহাঃ হবিবুর রহমান ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আশরাফুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ। করোনায় ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোয় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর তাইফুর রহমান, আকতারুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মোখলেছুর রহমান, আনোয়ার হোসেন প্রমুখ।

এরআগে এক সংক্ষিপ্ত বক্তৃতায় প্রফেসর মহাঃ হবিবুর রহমান বলেন, করোনাকালীন এই সংকট মুহুূর্তে রাজশাহীবাসীর জন্য দফায় দফায় খাদ্য ও অর্থ সহায়তা প্রদান, চিকিৎসা ও বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানসহ ব্যাপকভাবে নানাবিধ মানবিক কাজ করছেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়। নগরপিতা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, তা দেশের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছে। শুধু রাজশাহীবাসীর জন্য নয়, এর বাইরে বিভিন্ন জেলার মানুষের জন্য জরুরি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেছেন তিনি। মেয়র মহোদয়ের সকল মহতি উদ্যোগের সাথে আমরা থাকতে চাই। সে জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির পক্ষ থেকে কিছু অর্থ সহায়তা প্রদান করা হলো। আগামীতেও আমরা আমাদের সামর্থ অনুযায়ী মেয়রের মহোদয়ের সকল মহতি উদ্যোগের সাথে থাকবো। আমাদের সমাজের বিত্তবান ও সামর্থবান সকলের উচিত নগরপিতার পাশে থাকা, গরীব ও অসহায় মানুষের সহায়তায় সহযোগিতার হাত বাড়ানো। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সংকট মোকাবেলা করতে পারি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply