শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে নারী মাদক কারবারীর হুমকি

রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে নারী মাদক কারবারীর হুমকি

রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে নারী মাদক কারবারীর হুমকি
রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে নারী মাদক কারবারীর হুমকি

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশ করায় সেলিনা নামের এক চিহ্নিত মাদক কারবারী জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক ও রাজশাহী মহানগর প্রেসক্লাবের ও রাজশাহী রিপোর্টাস ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানীকে নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছেন মুঠোফোনে।

বুধবার (১১ আগস্ট) দুপুর আড়াই টায় মুঠোফোনে সে নারী ঘটিত মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেন।

এ নিয়ে সাংবাদিক মাসুদ রানা রাব্বানী বুধবার দুপুর ৩টায় মতিহার থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। সাধারন ডায়েরী নং-৪৬৩, তাং-১১/০৮/২০২১।

এর আগে, রাজশাহী মহানগরীর পঞ্চবটি থেকে তালাইমারী পর্যন্ত মাদকের রমরমা কারবার, ধরা পড়ছেনা মূল হোতারা‘ শিরোনামে বুধবার দৈনিক স্থানীয় পত্রিকা রাজশাহীর আলো ও একাধিক অনলাইন নিউজ পোর্টালে গতকাল মঙ্গবার একটি সংবাদ প্রকাশিত হয়েছে। এরই জেরে একাধিক মাদক মামলার আসামী ও নারী মাদক কারবারী সেলিনা হুমকি দেন সাংবাদিককে। তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন বাশার রোড এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলাও রয়েছে।

ওই এলাকার স্থানীয় একাধিক বাসিন্দা ও মো. ফয়সাল হোসেন জানান, সেলিনা একজন ভয়ঙ্কর প্রকৃতির নারী। মাদক কারবার থেকে শুরু করে নানান অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। যার কারণে স্থানীয়রা তাকে ভয়ে কিছু বলতে পারে না। তার কারণে এলাকার যুবসমাজের অনেকেই আজ মাদকাসক্ত। শুধু তাই নয়, কিছুদিন আগেই মাদক মামলার বিষয়ে তাকে ধরতে আসলে সে বোয়ালিয়া থানা পুলিশের সাথেও খারাপ আচরণ করেন।

অনুসন্ধানে জানা গেছে, মাদক কারবারী সেলিনা বেগমের রয়েছে ভাংড়ির ব্যবসা। নগরীর শহর রক্ষা বাঁধের উপর মানুষের চলাচলের রাস্তা দখল করে চালিয়ে যাচ্ছেন ভাংড়ির ব্যবসা। তার আড়ালেই তিনি চালাচ্ছেন মাদকের রমরমা ব্যবসা।

এছাড়া মিরেট চক এলাকায় রয়েছে তার মাদকের কারবার। সে অধিক মুনাফার জন্য সরাসরি কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসে রাজশাহীতে। বিক্রি করে পাইকারী ও খুচরা বলেও জানায় স্থানীয়রা।

মাদক কারবারী সেলিনার হুমকির ব্যপারে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মনকে অবগত করা হলে তিনি জানান, থানায় এসে সাধারন ডায়েরী করেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply