শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রবাসীর স্ত্রীর একাধিক পরকীয়ার বলি হাবিব মৃধা

প্রবাসীর স্ত্রীর একাধিক পরকীয়ার বলি হাবিব মৃধা

প্রবাসীর স্ত্রীর একাধিক পরকীয়ার বলি হাবিব মৃধা
প্রবাসীর স্ত্রীর একাধিক পরকীয়ার বলি হাবিব মৃধা

অনলাইন ডেস্ক: চাঁদপুরের ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর একাধিক পরকীয়ার বলি হলেন হাবিব মৃধা (৩০) নামে এক যুবক। হত্যাকাণ্ডের তিনদিনের মাথায় জড়িত পাঁচজনকে গ্রেফতারের পর বেরিয়ে আসে আসল সত্য।

বুধবার (১১ আগস্ট) জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হাজিগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন, হত্যাকাণ্ডের মূল আসামি ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের আবুল বাশারের ছেলে মো. রুবেল (৩১), একই গ্রামের মৃত হোসেন বেপারীর ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), হেজবুল্লাহর ছেলে রাসেল (২৭), সিরাজুল ইসলামের ছেলে পারভেজ হোসেন প্রকাশ শ্যামল (২৬) ও উপজেলার একলাছপুর গ্রামের প্রবাসী মো. ফারুক হোসেনের স্ত্রী শিউলী আক্তার (২০)।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, হাবিব মৃধা ৪ আগস্ট (বুধবার) সন্ধ্যায় নিখোঁজ হন। পুলিশের অনুসন্ধানে একপর্যায়ে বেরিয়ে আসে উপজেলার একলাছপুর গ্রামের প্রবাসীর স্ত্রী শিউলী আক্তারের সঙ্গে হাবিব মৃধার পরকীয়ার সম্পর্ক ছিল। এরই সূত্র ধরে পুলিশ শিউলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জিজ্ঞাসাবাদের শিউলীর সঙ্গে হাবিব মৃধা ছাড়াও মো. রুবেল ও মো. রাসেল নামের আরও দুই যুবকের পরকীয়ার সম্পর্ক ছিল। এর জের ধরে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। রুবেল ও রাসেলকে ভয়ভীতি প্রদর্শন করে শিউলীর জীবন সরে যেতে বলেন হাবিব মৃধা। কিন্তু উল্টো রুবেল রাসেল, সাইফুল ও পারভেজ ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পরিকল্পনা করেন।

পূর্বপরিকল্পনা অনুযায়ী গত ৪ আগস্ট রাত ৯টায় হাবিব মৃধাকে ফোন করে গুপ্তের বিলের পাশের রাস্তায় দেখা করতে বলেন। রাত দশটার দিকে হাবিব মৃধা ঘটনাস্থলে পৌঁছলে রাসেল ও তার সহযোগীরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, আটক পাঁচজনকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply