শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপইনবাবগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপইনবাবগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপইনবাবগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
চাঁপইনবাবগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চাঁপইনবাবগঞ্জে ৭৭০ গ্রাম হেরোইনসহ শ্রী নিহার কান্ত দাস (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী তানোর থানাধীন পালপাড়া গ্রামের শ্রী নিমাই কান্ত দাসের ছেলে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর ৩টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন কেন্দুল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় ৭৭০ গ্রাম হেরোইন ও নগদ ৩ হাজার টাকা জব্দ করে অভিযানিক দলটি।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল

গ্রেফতারকৃতর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply