শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর বাঘায় বিপুল পরিমাণ গাঁজাসহ মা ছেলে আটক

রাজশাহীর বাঘায় বিপুল পরিমাণ গাঁজাসহ মা ছেলে আটক

রাজশাহীর বাঘায় বিপুল পরিমাণ গাঁজাসহ মা ছেলে আটক
রাজশাহীর বাঘায় বিপুল পরিমাণ গাঁজাসহ মা ছেলে আটক

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ২০ কেজি গাঁজাসহ মা ও ছেলেকে আটক করেছে পুলিশ। বুধবার (১৮ আগষ্ট) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার জোতশায়েস্তা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম (৪৫) ও তার ছেলে নয়ন ইসলাম (২০) কে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

জানা যায়, এ দিন দুপুর ১২টায় গাঁজা প্যাকেট জাত করে চালান করার প্রস্তুতি নিচ্ছিল মা ও ছেলে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্তে উপ পরিদর্শক (এস আই) তৈয়ব, এসআই আব্দুল কুদ্দুস ও এসআই রবিউল সুঙ্গীয় ফোর্স সহ সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের কে গ্রেপ্তার করে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, উত্তর মিলিক বাঘা এলাকার রবি ভান্ডারী একজন বিশিষ্ট মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত মা ও ছেলে দীর্ঘদিন তার পক্ষ হয়ে দেশের বিভিন্নস্থানে গাঁজার চালান করত বলে আমাদের কাছে শিকার করেছেন। রবি ভান্ডারীকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে রবি ভান্ডারীসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply