শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভিকি-ক্যাটরিনা গোপনে সারলেন বাগদান

ভিকি-ক্যাটরিনা গোপনে সারলেন বাগদান

ভিকি-ক্যাটরিনা গোপনে সারলেন বাগদান
ভিকি-ক্যাটরিনা গোপনে সারলেন বাগদান

বিনোদন ডেস্ক: বলিউডের এই সময়ের সবচেয়ে আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দুজনের ঘনিষ্ঠতা নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। বুধবার (১৮ আগস্ট) থেকে বলিউড পাড়ায় আলোচনা শুরু হয়েছে গোপনে বাগদান সেরেছেন ভিকি-ক্যাটরিনা!

মুম্বাইয়ের এক ফটোগ্রাফার সম্প্রতি একটি ছবি শেয়ার করে লেখেন, ভিকি ও ক্যাটরিনার বাগদান হয়েছে। এর কিছুদিন আগে মুম্বাইয়ে কিছু নিউজ পোর্টালে প্রকাশিত হয় শিগগিরই ভিকি-ক্যাটরিনার রোকা অনুষ্ঠান হতে চলেছে। এরপর থেকেই তাদের বাগদান সম্পন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

তবে এই খবরটি কতোটা সত্যি তা নিয়েও চলছে জল্পনা। তবে নেটিজেনরা এই খবরে খুবই উত্তেজিত। অনেকে ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছাও জানাচ্ছেন। যদিও বাগদানের বিষয়ে এখনও ভিকি-ক্যাটরিনার পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি।

বলিউডের গুঞ্জন, বলিউডের বিভিন্ন অনুষ্ঠান, পার্টিতে একসঙ্গে হাজির হতে দেখা গিয়েছে ভিকি-ক্যাটরিনাকে। সম্প্রতি, সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী অভিনীত ‘শেরশাহ’ সিনেমার বিশেষ প্রদর্শনীতেও একসঙ্গে হাজির হয়েছিলেন এই জুটি। তবে প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার সময় আলাদা বের হন তারা।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ভিকি অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে প্রেম করেছেন। সে সময় কাটরিনা অভিনেতা রনবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’, ‘ফোন বুথ’ সিনেমা। এছাড়া দক্ষিণের অভিনেতা বিজয় দেবেড়কোন্ডার সঙ্গেও একটি সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা। পাশাপাশি সালমান খানের সঙ্গেই ‘টাইগার ৩’র শুটিং শুরু করেছেন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply