শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার

বাঘায় হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার

বাঘায় হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার
বাঘায় হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় জাকির হোসেন (২৫) নামক এক যুবক কে হত্যা মামলার পলাতক তিন আসামী কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রাজশাহী মহানগর এলাকা থেকে তাদের কে গ্রেপ্তার করে বাঘা থানার মাধ্যমে রোববার (২২ আগষ্ট) তাদের আদালতে প্রেরন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ এ তথ্য জানান।

জানা যায়, র‌্যাব-৫ সিপিসি-২ নাটোরের একটি অপারেশন দল, গতকাল শনিবার (২১ আগষ্ট) বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে বিকেল ৩টার দিকে রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করেন। এ সময় বাঘা থানার হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী আড়ানী নুরনগর এলাকার, আশিক রানা (২৬) পিতা- নাসির উদ্দিন,হিমেল আহম্মেদ (২৮) পিতা-হোসেন আলী ও মুরাদ আলী (৩০) পিতা- আবুল কাশেম কে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানান, হত্যাকান্ডের শিকার উপজেলার বাউসা ইউনিয়নের খাগরবাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে জাকির এর সহিত ধৃত: তিন আসামীসহ অন্যান্য আসামীর অর্থ লেনদেনের বিরোধ ছিলো। এর জের ধরে গত ১১ জুলাই রাত সাড়ে ৯টার দিকে জাকির কে তার বাড়ী হতে মোবাইল ফোনের মাধ্যমে কৌশলে ডেকে নেয় বর্নিত আসামিগন। তাদের ডাকে জাকির খাগরবাড়িয়া তিন রাস্তার মোড়ে পৌঁছলে সেখানে প্রকাশ্যে জনসম্মুখে ধারালো চাকু দ্বারা পেটের ডান দিকে আঘাত করে নির্মম ভাবে হত্যা করে। এ ঘটনায় পরদিন (১২ জুলাই) জাকিরের পিতা বাদি হয়ে বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীগণ ঘটনার পর থেকে পলাতক ছিল। আটকের পর আসামীদের বাঘা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, র‌্যাব কর্তৃক গ্রেপ্তারকৃত আসামীদের রোববার সকালে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। পূর্বেও তাদের নামে আরও মামলা রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply