শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নওগাঁয় ৬টি অবৈধ অস্ত্রসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার – ২

নওগাঁয় ৬টি অবৈধ অস্ত্রসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার – ২

নওগাঁয় ৬টি অবৈধ অস্ত্রসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার - ২
নওগাঁয় ৬টি অবৈধ অস্ত্রসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার - ২

স্টাফ রিপোর্টার: নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন আড্ডা বাজারের অভিযান চালিয়ে ২জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল রোববার সন্ধা ৭টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন আড্ডা বাজারের পূর্ব পাশে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশী রিভলবার, ৫টি ওয়ান শুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো : চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধিন শেখপাড়া গ্রামের মোঃ কিবরিয়া রাজুর ছেলে মোঃ হৃদয় (২৭) ও একই থানার হামিদপাড়া গ্রামের মোঃ আফাজের ছেলে মোঃ শিশির (২০)।

সোমবার (২৩ আগস্ট) সকালে র‌্যাব,৫ রাজশাহী নগরীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে স্বিকার করে অস্ত্রগুলো চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে ক্রয় করে অটোরিক্সায় করে নওগাঁ নিয়ে যাচ্ছিল। পরবর্তীতে সেই অস্ত্রগুলো ট্রাকে করে নওগাঁ হতে বগুড়ায় যাবে বলে তারা ঘটনাস্থলে স্বীকার করে। তারা তাদের নিজ নিজ এলাকার চিহ্নিত শীর্ষ অস্ত্র ব্যবসায়ী।

এদের গ্রেপ্তারের মাধ্যমে অস্ত্র অভিযানের ক্ষেত্রে “Zero Tolerance” নীতি অব্যাহত থাকবে। এই ধরনের অভিযানের মাধ্যমে র‌্যাব-৫, রাজশাহী এর ভূমিকা সর্বমহলে ব্যাপক ভাবে প্রশংসিত হয়েছে। সাম্প্রতিককালে উত্তরবঙ্গে এটিই অবৈধ অস্ত্রের সবচেয়ে বড় চালান আটক করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply