শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত ; আহত ১০

পুঠিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত ; আহত ১০

পুঠিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত ; আহত ১০
পুঠিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত ; আহত ১০

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় বিআরটিসি বাসের সাথে মাছ বাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু বাচ্চা নিহত হয়েছে। এতে অন্তত আরো ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-রাজশাহী মহাসড়ক পুঠিয়া নামক স্থানে পাবনা থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি বিআরটিসি বাসের (ঢাকা মেট্রো গ-১১-০৮২১) সাথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মাছের ট্রাকের (ঢাকা মেট্রো- ট- ১১-৯১৭৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বিআরটিসি বাসের প্রায় ১০ যাত্র  মারাত্বক আহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি ইউনিট সেখানে উপস্থিত হন, আহতদের উদ্ধার করে পুঠিয়া হেলথ কমপ্লেক্স নিয়ে যান।  এ সময় কর্তব্যরত চিকিৎসক আহত নুসাইফা (৯ মাস) নামে শিশুর মৃত্যু ঘোষণা করেন আর আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

বিষটি নিশ্চিত করে পুঠিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ রবিউল বলেন, খবর পাওয়া মাত্রই আমরা সেখানে যাই, আহতদের উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে পাঠাই, সেখানে একজন শিশু নিহত হয়, বাকীদের উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে ; দুটি গাড়ীই আমাদের হেফাজতে রয়েছে, রাস্তা এখন পরিপূর্ণ জানজটমুক্ত।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply