শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমান গাঁজাসহ মোঃ শাহজাহান (২৭) নামে এক মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

গতকাল রোববার (২৯ আগস্ট )বিকেল সাড়ে ৫টায় রাজশাহীর পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজার সুরভী মটরস্ (জড়ধফসধংঃবৎ) শোরুম সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে ১ কেজি ৭০০গ্রাম গাঁজা ও ০১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী মোঃ শাহজাহান থানা-চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর ধানাধিন মোঃ মেরাজ আলীর ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, যাত্রীবেশে একজন ব্যক্তি মাদকদ্রব্য গাঁজাসহ আরপি স্পেশাল নাইস কোচ (রেজিঃ নং-ঢাকা মেট্টো-ব-১৫-৫১০২) যাত্রীবাহী পরিবহণযোগে কুমিল্লা হইতে রাজশাহীর দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজারস্থ সুরভী মটরস্ (Roadmaster) শোরুম এর সামনে মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব-৫ সদস্যরা। চেকপোষ্ট করাকালীন ভোর ৫টায় ঘটনাস্থল যাত্রীবাহী কোচটি চেকপোস্টে আসিলে সিগন্যাল দিয়ে গতিরোধ করা হয়। এ সময় যাত্রীবেশে বসে থাকা মাদক কারবারী জানালা খুলে পালানোর চেষ্টাকালে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply