শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় বিপুল পরিমান হেরোইনস চিন্হিত নারী মাদক ব্যবাসায়ী আটক

বাঘায় বিপুল পরিমান হেরোইনস চিন্হিত নারী মাদক ব্যবাসায়ী আটক

বাঘায় বিপুল পরিমান হেরোইনস চিন্হিত নারী মাদক ব্যবাসায়ী আটক
বাঘায় বিপুল পরিমান হেরোইনস চিন্হিত নারী মাদক ব্যবাসায়ী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় লক্ষাধিক টাকার হেরোইনসহ এক চিন্হিত নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঘা থানা পুলিশ। ওই নারী হাসান আলী ওরোফে (হোসেনের) স্ত্রী সীমা বেগম(৩৩) এবং চকছাতারী গ্রামের সুলতানের মেয়ে।

রবিবার(২৯-আগষ্ট) রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়।
জানা যায়,সীমা বেগম একজন চিন্হিত নারী মাদক ব্যবসায়ী। দির্ঘদিন থেকে সু-কৌশলে অতি গোপনে মাদক ব্যবসা করে আসছে সে। কিন্ত বাঘা থানা পুলিশ গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে রবিবার রাত সাড়ে ৯ টার দিকে একজন ক্রেতা সীমার বাড়ীতে রাখা হোরোইন ক্রয় করতে যাবে।

তৎক্ষনাৎ ওসি সাজ্জাদ হোসেনের দিকনির্দেশনায় বাঘা থানার এস.আই স্বপন হোসেন,এস আই তৌয়ব আলী,এস আই আব্দুল কুদ্দুস,এস আই তরিকুল,এসআই আব্দুর রউফ এবং এএসআই আবু বক্কর সিদ্দিক সঙ্গীয় নারী ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ২৭ গ্রাম হেরোইন সহ আটক করে থানায় নিয়ে আসে তাকে। উদ্ধারকৃত ২৭ গ্রাম ওই হেরোইনের বাজার মূল্য লক্ষাধিক টাকা হতে পারে বলে জানায় পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, সীমার সিরাজ গঙ্জ জেলার শাজাদ পুর উপজেলায় বিয়ে হলেও স্বামী-স্ত্রী বাঘাতেই ঘর জামায় থাকে এবং সু-কৌশলে মাদক ব্যবসা করে।

স্থানীয়রা আরো জানান,প্রশাসনকে ম্যানেজ করে কৌশলে ইয়াবা,ফেন্সিডিল,গাঁজা ও হেরোইনের ব্যবসা করে আসছে। সীমা মাদক ব্যবসার মাধ্যমে ফ্লাট বাড়ি নির্মাণ করাসহ দুইটা ট্রাক এবং প্রায় ১২ বিঘা জমি কিনেছেন ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন সাজু জানান,তার বিরুদ্ধ বাঘা থানায় মাদকদ্রব্য আাইনে মামলা দায়ের করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply