শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রামেকের করোনা ইউনিটে আরও ৫জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ৫জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ৫জনের মৃত্যু
রামেকের করোনা ইউনিটে আরও ৫জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৫জনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়েছে।

এর মধ্যে করোনা পজিটিভ হয়ে দুইজন ও উপসর্গে তিনজনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও ১৪ জনের মৃত্যু হয়েছিলো।

গতকাল মঙ্গলবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর একজন, চাপাইনবাবগঞ্জের একজন, নাটোরের দুইজন ও পাবনার একজন। এর মধ্যে করোনা করোনা পজিটিভ হয়ে মারা গেছেন নাটোরের একজন ও পাবনার একজন। আর উপসর্গে মারা গেছেন চাপাইনবাবগঞ্জের একজন ও নাটোরের একজন। আর করোনা নেগেটিভ হয়েও মারো গেছের রাজশাহীর একজন।

রামেক পরিচালক আরও বলেন, গত ২৪ ঘন্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ১৪জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯জন। বর্তমানে রামেকে করোনায় ৭৪ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ৫৫ জন রোগী ভর্তি রয়েছেন। বর্তমানে রামেকের বিভিন্ন করোনা ইউনিটে মোট ভর্তি রোগীর সংখ্যা ১৫৩ জন।

গত ২৪ ঘণ্টায় রামেকের দুই ল্যাবে মোট ২৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৩০ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ৭ দশমিক ৩৬ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply