শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তানোরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

তানোরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

তানোরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার
তানোরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে মনিরুল ইসলাম নামের এক ব্যাক্তির লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে তানোর থানা পুলিশ। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,উপজেলা কামারগাঁ ইউনিয়নের পারিশো দূর্গাপুর সাধুর মোড়ে একটি ধান ক্ষেতে। এখন পর্যন্ত কোন রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে প্রাথমিক ভাবে নিহতের লাশ শনাক্ত করেছে পুলিশ। তবে স্থানীয়রা ধারণা করছেন ওই যুবক মনিরুল ইসলামকে অন্য কোথাও হত্যা করে তার লাশ লাশ ধানক্ষেতের নালায় ফেলে রাখা হয়েছে।

নিহত মনিরুল ইসলাম উপজেলার কামারগাঁ ইউপির পারিশো গ্রামের মৃত শুকুর উদ্দিন মোল্লার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, তানোর-চৌবাড়িয়া সড়কের দূর্গাপুর নামক স্থানে ধানক্ষেতের নালার ভেতরে স্থানীয়রা ওই যুবকের মরাদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ শনাক্ত করে। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা, বুধবার দিবাগত রাতে কেউ তাকে হত্যা করে ধানক্ষেতের নালায় লাশ ফেলে রেখে গেছে।

এ ব্যাপারে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, লাশের নাম পরিচয় পাওয়া গেছে। মনে হয় নিহত মনিরুলকে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। তদন্ত করলে আসল ঘটনা উদঘাটন হবে বলে তিনি জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply