শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পৌরসভার গাড়ী ভাড়া খাটে, মেয়রের মামার পাট বহন করে

পৌরসভার গাড়ী ভাড়া খাটে, মেয়রের মামার পাট বহন করে

পৌরসভার গাড়ী ভাড়া খাটে, মেয়রের মামার পাট বহন করে
পৌরসভার গাড়ী ভাড়া খাটে, মেয়রের মামার পাট বহন করে

অনলাইন ডেস্ক: রাজশাহীর বাঘা পৌরসভার সরকারি গাড়ী ভাড়ায় ও ব্যক্তিগত কাজে ব্যবহার হচ্ছে বলে জানা গেছে । সম্প্রতি এরকমই অভিযোগ উঠেছে বাঘা পৌরসভার বিরুদ্ধে ।

বৃহস্পতিবার সকালে পাট বোঝাই করে একটি গাড়ী বাঘা থেকে যাওয়ার সময় একজন গণমাধ্যম কর্মীর চোখে ধরা পড়লে তিনি তা ক্যামেরায় ধারণ করলে বিষয়টিতে আরও গতি আসে।

জানা যায়, বাঘা পৌরসভা এলাকা থেকে পাট বোঝাই একটি সরকারি মিনি ট্রাক বৃহস্পতিবার সকাল ১০ টার সময় পুঠিয়া উপজেলার তারাপুর নামক স্থানে হাইওয়ে রোডের উপর রেখে ড্রাইভার লালন ইসলাম ডাব খাচ্ছিলেন। এমন সময় বাঘা পৌরসভার গাড়িতে পাট বোঝাই দেখে পুঠিয়ার এক গণমাধ্যম কর্মী পাট কোথায় যাবে প্রশ্ন করলে, বাঘা থেকে পাট নওহাটা নিয়ে যাচ্ছি ; এরপর ড্রাইভার লালন বলেন, মেয়র সাহেবের মামার পাট নিয়ে যাচ্ছি। এটি কি ভাড়ায় যাচ্ছে না মেয়র সাহেবের ব্যক্তিগত প্রশ্ন করলে কোন উত্তর না দিয়ে ড্রাইভার দ্রুত গাড়ী নিয়ে সেখান থেকে চলে যান।

এ ব্যাপারে বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক বলেন , আমি রাজশাহীতে আছি, আমার জানা মতে পৌরসভার গাড়ি পৌরসভাতেই আছে। এখন ড্রাইভার লালন ইসলাম কোথায় নিয়ে গেছে তা আমার জানা নেই। ভাড়া দেয়া বিষয়ে তিনি বলেন পৌরসভার গাড়ী ভাড়া দেয়া হয় না, গাড়ীতে তার মামার পাট যাচ্ছিল এরকম কথার উত্তরে তিনি বলেন এটি সত্য নয়, যদি ঘটনা সত্য হয়, তাহলে ড্রাইভার লালনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply