শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন পুলিশ কমিশনার

রাজশাহী মহানগরীতে বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন পুলিশ কমিশনার

রাজশাহী মহানগরীতে বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন পুলিশ কমিশনার
রাজশাহী মহানগরীতে বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন পুলিশ কমিশনার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর চরমাজারদিয়াড়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে এবং ৩০০ জন অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণী করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় দামকুড়া থানা পুলিশের আয়োজনে চরমাজারদিয়াড় এলাকায় বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনারমোঃ আবু কালাম সিদ্দিক।

বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, আরএমপি’র নিকট রাজশাহী মহানগরবাসীর অনেক প্রত্যাশা, সেই প্রত্যাশা পূরণে বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সম্পূর্ণ ভিন্ন পন্থায় প্রযুক্তি নির্ভর পুলিশি সেবা দিয়ে যাচ্ছে। তাই আজ রাজশাহী নিরাপদ নগরী হয়েছে। পাশাপাশি নগরবাসীর জন্য আরএমপি বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণদের সহায়তায় সকলে মিলে আরো ভালো পুলিশিং উপহার দেওয়ার কথাও তিনি ব্যক্ত করেন।

পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে চরমাজারদিয়াড় গ্রামের প্রায় দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণের ব্যবস্থা করবেন মর্মে গ্রামবাসীকে আশ্বস্ত করেন।

সভা শেষে প্রধান অতিথি মোঃ আবু কালাম সিদ্দিক চরমাজারদিয়াড় স্কুল মাঠে ৩০০ জন অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণী করেন এবং চরমাজারদিয়াড় মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপণ করেন।

সর্বপরি রাজশাহী মহানগরীকে মাদক ও সন্ত্রাস মুক্ত এবং নিরাপদ নগরী গড়ে তোলার লক্ষে স্থানীয় জনসাধারণের সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ ও হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারমান মোঃ বজলে রেজবি আল হাসান (মুঞ্জিল) সহ স্থানীয় নেতৃবৃন্দ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply