শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী থেকে অপহৃত মাদ্রাসার ছাত্রী কুষ্টিয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজশাহী থেকে অপহৃত মাদ্রাসার ছাত্রী কুষ্টিয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজশাহী থেকে অপহৃত মাদ্রাসার ছাত্রী কুষ্টিয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার
রাজশাহী থেকে অপহৃত মাদ্রাসার ছাত্রী কুষ্টিয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় অপহরণকৃত ভিকটিমকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে রাজপাড়া থানা পুলিশ। সেই সাথে অপহরণকারীকেও গ্রেফতার করা হয়েছে।

(৯ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ২টার দিকে কুষ্টিয়া সদর থানাধীন শিমুলিয়া এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ শাহিন খাঁকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত হলো কুষ্টিয়া জেলার সদর থানাধীন শিমুলিয়া গ্রামের মোঃ সিরাজের ছেলে মোঃ শাহিন খাঁ (২১)।

ঘটনা সূত্রে জানা যায়, ভিকটিম ছদ্ম নাম সোনিয়া (১৪) রাজশাহী মহানরগীর একটি মাদ্রাসার সপ্তম শ্রেনীর ছাত্রী। সে গত ৩ সেপ্টেম্বর দুপুর ১ টার দিকে তার এক বান্ধবীর বাড়ীতে দাওয়াত খেতে যাবো বলে তার মায়ের কাছে অনুমতি নিয়ে বাড়ী থেকে বের হয়।

ঐ দিন বিকেলে সোনিয়া (১৪) বাড়ী ফিরে না আসলে তার পরিবারের লোকজন তার খোজ খবর শুরু করে। এক পর্যায়ে জানতে পারে, দুপুর দেড়টার দিকে রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া শিহাব মন্ডলের মোড় থেকে অজ্ঞাতনামা ২/৩ জন্য ভিকটিম সোনিয়া (১৪)কে অপহরন করে নিয়ে যায়। এ অভিযোগের প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত অপহরণ মামলা রুজু হয়।

সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রাজপাড়া থানা পুলিশ ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে।

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আবু হায়দার ও তার টিম আজ ৯ সেপ্টেম্বর দিবাগত রাত্রী পৌনে ২টার দিকে সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে কুষ্টিয়া জেলার সদর থানার শিমুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ শাহিন খাঁকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply