শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভারতীয় সহকারী হাই কমিশনার পরিদর্শন করলেন বাঘায় ঐতিহাসিক স্থান

ভারতীয় সহকারী হাই কমিশনার পরিদর্শন করলেন বাঘায় ঐতিহাসিক স্থান

ভারতীয় সহকারী হাই কমিশনার পরিদর্শন করলেন বাঘায় ঐতিহাসিক স্থান
ভারতীয় সহকারী হাই কমিশনার পরিদর্শন করলেন বাঘায় ঐতিহাসিক স্থান

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘা উপজেলার বিভিন্ন ঐতিহাসিক স্থান পরিদর্শন করেছেন ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে তিনি বাঘা উপজেলার ঐতিহাসিক বাঘা শাহী মসজিদ,মাজার ও জাদুঘর পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন,রাজশাহী জেলা যুব মহিলালীগ সাধারণ সম্পাদক বিপাশা খাতুন,বাঘা উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার ও পুলিশ প্রশাসনসহ স্থানীয় নেতৃবৃন্দ। এ ছাড়া পরে দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি উপজেলার নারায়নপুর সার্বজনীন কেন্দ্রীয় দূর্গা মন্দির,মন্দির ভিত্তিক স্কুল এবং মন্দিরের নির্মাণাধীন কাজ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুজিত কুমার পান্ডে (বাকু) সভাপতি বাঘা পুজা উৎযাপন পরিষদ,অপূর্ব সাহা সাধারণ সম্পাদক বাঘা পূজা উৎযাপন পরিষদ, প্রভাষক দশরত সাহা,নিহারঞ্জন পান্ডে ও উত্তম সাহাসহ মন্দিরের সদস্য বৃন্দ। মন্দির পরিদর্শন শেষে তিনি ভারতীয় হাইকমিশনার এর রাজশাহী কার্যালয়ে কর্মরত অফিস স্টাফ পাপিয়া পান্ডের আমন্ত্রনে তার নিজ বাড়িতে (চক নারায়নপুর) অবস্থান করেন এবং দুপুরের খাবার শেষে বিকাল ৩ টার পর রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা হন।

ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি এ পরিদর্শনের সময় তিনি তার মতামত দিয়ে পরিদর্শন রেজিস্ট্রারে সাক্ষর করেন।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply